গতি পরিবর্তন করেছেন শনিদেব, আগামী ৪৭ দিন এই তিন রাশির জাতক জাতিকারা পাবেন অঢেল সম্পদ

ভগবান শনি যখন কোনো রাশিতে গমন করে তখন প্রতিটি রাশির মানুষের জীবনে এর প্রভাব পড়ে। এই বছর এপ্রিল মাসে শনিদেব মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। হিন্দুধর্ম অনুযায়ী এটা বিশ্বাস করা হয় যে, ভগবান শনি একটি রাশিতে প্রায় আড়াই বছর অবস্থান করেন, যা প্রভাব ফেলে প্রতিটি রাশির উপর। আগামী ২৯ শে এপ্রিল শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন, এবং আগামী ৫ জুন অবধি এখানেই অবস্থান করবেন। এরপর কুম্ভ রাশি থেকে বেরিয়ে আগামী ১৩ জুলাই মকর রাশিতে প্রবেশ করবেন এবং পরের বছর ১৭ জানুয়ারী পুনরায় কুম্ভ রাশিতে ফিরে আসবে। কিন্তু শনিদেবের এই যাত্রায় কোন রাশির জাতক জাতিকারা সবচেয়ে বেশি লাভবান হবেন জেনে নিন এখুনি।

শনির গমনের সাথে সাথে মীন রাশিতে সাড়ে সাতি শুরু হয়েছে এবং ধনু রাশির লোকেরা সাড়ে সাতি থেকে সম্পূর্ণ মুক্ত হয়েছেন। এর মাধ্যমে কুম্ভ রাশিতে দ্বিতীয় পর্ব শুরু হবে এবং মকর রাশিতে সাড়ে সাতি শেষ পর্ব শুরু হবে।

মিথুনরাশি
অষ্টমেশ ও ভাগ্যেশ হয়ে শনিদেব ভাগ্যস্থানে এই রাশিতে গমন করেছেন। এর সাথে এই রাশি থেকে শনিদেবের ঢাইয়া শেষ হয়ে গেছে। কুম্ভ রাশিতে শনির প্রবেশ এই রাশির জাতকদের জন্য খুব সৌভাগ্যের হবে। অর্থনৈতিক অবস্থা আরো শক্তিশালী হবে। জীবনে এরপর সংগ্রাম কমবে এবং সাফল্যের অনেক পথ খুলে যাবে। কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে এবং আটকে থাকা সমস্ত পরিকল্পনা সুষ্ঠুভাবে চলতে শুরু করবে। আপনি যদি কিছু নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে এই সময়টি খুব ফলদায়ক হবে। শনির এই যাত্রায় শত্রুপক্ষ আপনার সামনে পরাজিত হবে। তবে এই সময় বাবার স্বাস্থ্যের যত্ন নিন এবং পেট সংক্রান্ত রোগ বাড়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি
এই রাশিতে শনিদেব সুখের অধিপতি এবং রয়েছেন পঞ্চম স্থানে। এমন পরিস্থিতিতে শনির রাশির পরিবর্তন এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে বা পরিবারের সঙ্গে বিদেশে যেতে পারেন। ছাত্ররা কঠোর পরিশ্রম করলেই সাফল্য পাবে। পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদ দেখা দিতে পারে। সন্তানের দিক থেকে বাবা-মা চিন্তিত থাকতে পারেন। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়তে পারে।

12 05 2022 shani gochar 2022 22705515

ধনু রাশি
এই রাশিতে ধন ও ক্ষমতার অধিপতি শনি গ্রহ। এর সঙ্গে এই রাশিতে শনিদেবের অর্ধেকও শেষ হয়ে গেল। এর মাধ্যমে এই রাশির মানুষ নতুন অধ্যায়ের সূচনা করবে। সমস্ত পুরানো অমীমাংসিত কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। অর্থনৈতিক অবস্থাও মজবুত হবে। চাকরি ব্যবসায় উন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। তবে খরচে কিছুটা নিয়ন্ত্রণ রাখুন। কারণ বেশি খরচ বাড়তে পারে। আদালত সম্পর্কিত বিষয়গুলি আপনার স্বার্থে হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button