আরাধ্যার জন্মদিনে মেয়েকে ঠোঁটে চুমু ঐশ্বর্যর, ছবি প্রকাশ্যে আসতেই ছড়াল তুমুল বিতর্ক!

বিশ্বসুন্দরী তথা বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং অভিনেতা অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) কন্যা আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan) আজ (১৬ নভেম্বর) তার জন্মদিন পালন করছেন। আরাধ্যার জন্মদিন উপলক্ষ্যে মা ঐশ্বরিয়া তার মেয়ের প্রতি সোশ্যাল মিডিয়ায় ভালোবাসার বর্ষণ করেছেন। ঐশ্বরিয়া ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে মেয়ে আরাধ্যার ঠোঁটে চুমু খেতে দেখা যাচ্ছে। আর সেই ছবি নিয়েই বিতর্ক শুরু হয়েছে এবং অভিনেত্রীকে ট্রোল করা হচ্ছে।

রাত ১২টার দিকে ঐশ্বরিয়া ইনস্টাগ্রামে আরাধ্যার জন্য একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিটি সাম্প্রতিক বলে মনে হচ্ছে, কারণ পিছনে দেওয়ালে ১১ লেখা আছে, এবং আরাধ্যা তার ১১ তম জন্মদিন উদযাপন করছেন। অর্থাৎ রাতেই আরাধ্যার জন্মদিন পালন করা হয়েছে। ঐশ্বরিয়ার শেয়ার করা ছবিতে তাকে মেয়ে আরাধ্যার ঠোঁটে চুমু খেতে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার ভালোবাসা, আমার জীবন… আমি তোমাকে অনেক ভালোবাসি… আমার আরাধ্য।’

ঐশ্বরিয়া-আরাধ্যার এই ছবি নিয়ে শুরু হয়েছে বিতর্ক। একদিকে যেখানে এই ছবিটিকে ভক্তরা বলছেন খুবই কিউট, অন্যদিকে এ জন্য বেশ ট্রোলড হচ্ছেন অভিনেত্রী। কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলছেন, মেয়ে-ছেলেকে ঠোঁটে চুমু খাওয়া আমাদের সংস্কৃতি-সভ্যতার অংশ নয়। একই সঙ্গে আরেকজন লিখেছেন- ‘আপনি এভাবে ভালোবাসছেন, এটা ঠিক আছে, তবে এমন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা উচিত নয়’।

অপর একজন লিখেছেন- ‘মা, মেয়ের ঠোঁটে চুমু দিচ্ছে, এটা মোটেও ঠিক নয়।’ তবে অন্যদিকে অভিনেত্রীর ভক্তরাও অভিনেত্রীর সমর্থনেও মন্তব্য করছেন। একই সময়ে, কিছু ব্যবহারকারী তাদের মন্তব্যে ঐশ্বরিয়ার পাশাপাশি আরাধ্যকেও নিশানা করেছেন।

উল্লেখ্য, ঐশ্বরিয়া এবং অভিষেক এপ্রিল ২০০৭ সালে বিয়ে করেছিলেন। এর পরে, ১৬ নভেম্বর ২০১১- আরাধ্যার জন্ম হয়। ঐশ্বরিয়া আরাধ্যার খুব ঘনিষ্ঠ এবং একটি শক্তিশালী বন্ধন ভাগ করে নেয়। এমনকি প্রকাশ্যে উপস্থিতিতেও ঐশ্বরিয়াকে আরাধ্যার হাত জোরে ধরে রাখতে দেখা যায়, যার কারণে তিনি বহুবার ট্রোলড হয়েছেন, কিন্তু অভিনেত্রী কিছু মনে করেন না এবং তার মেয়ের প্রতি তার ভালবাসাও কমে না, যা ভক্তদের কাছে বেশ সুন্দর বলে মনে হয়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button