‘সত্যিই ভালো নেই!” মেয়েকে নিয়ে বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন ঐন্দ্রিলার মা

খারাপ থেকে খারপতর হচ্ছে অভিনেত্রী (Actress) ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) শারীরিক অবস্থা। সবাই ভগবানের কাছে প্রার্থনা করছেন যাতে তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন। ফাইটার ঐন্দ্রিলাকে নিয়ে চিন্তিত সবাই। বন্ধু সব্যসাচী তো খাওয়া, দাওয়াই ভুলে গিয়েছেন।

এরই মাঝে গতকাল রাতে পরপর ১০ বার কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে ঐন্দ্রিলার। এখনো অবধি যা খবর আসছে তাতে জানা যাচ্ছে যে, অভিনেত্রীকে CPR দেওয়া হয়েছে। ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন ঐন্দ্রিলা। বাড়ানো হয়েছে ভেন্টিলেশনের প্রেসার। কিন্তু তার পরেও ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে।

বিগত ১৯ দিন ধরে অভিনেত্রীর মা চোখের দুপাতা এক করতে পারেন নি। অভিনেত্রীর খোঁজ খবর নিতে তাঁর মাকে ফোন করা হলেই, তিনি ফোন ধরে কাঁদো কাঁদো গলায় অনেক কিছুই বলেন। শিখাদেবী বলেন, কারও ফোন ধরছি না, ফোন ধরার অবস্থায় নেই। শিখাদেবী বলেন, ‘ভাল নেই, আমার মেয়েটা সত্যিই ভাল নেই। ভেবেছিলাম এটা স্বাস্থ্যভবন থেকে ফোন, তাই ধরলাম। কিন্তু দয়া করে আমায় কেউ ফোন না করলেই ভাল হয়।”

mother aindrila

২৪ ঘণ্টাই চিকিৎসকেদের বিশেষ দল তাকে সাহায্য করার জন্য প্রস্তুত রয়েছেন। সর্বদাই কড়া নজরে আছেন তিনি। যদিও এই মুহূর্তে অবস্থা স্থিতিশীল। কিন্তু ভালো নেই অভিনেত্রী। তার সংকটজনক অবস্থা এখনো কাটেনি। সাথে রক্তচাপের সমস্যাও বেড়েছে।

বৃহস্পতিবার রাত্রিবেলা জানা যায় যে, ঐন্দ্রিলার রক্তচাপ ওঠানামা করছে। তারই মধ্যে বাড়ানো হয়েছে অ্যান্টিবায়োটিকের মাত্রা। কড়া কড়া দাওয়াই এও কাজ হচ্ছে না। চোখ মুখ খুলছেন না তিনি। শরীর পুরো অসাড়। আবার শনিবার দিন সন্ধ্যে থেকেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button