ঐন্দ্রিলার মৃত্যুর খবরে শোকাহত প্রসেনজিৎ, মন ছুঁয়ে যাওয়া কথা লিখলেন বুম্বা দা

ঐন্দ্রিলার (Aindrila Sharma) মৃত্যুর খবরে গভীর শোকের মধ্যে রয়েছে সারা বাংলা। ২৪ বছরের অভিনেত্রীর অকালমৃত্যুতে স্তব্ধ স্টুডিওপাড়া। যা খবর পাওয়া যাচ্ছে তার থেকে জানা যাচ্ছে যে, রবিবারদিন বেলা ১ টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী ঐন্দ্রিলা।

সারা ইন্ডাস্ট্রির পাশাপাশি শোক প্রকাশ করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ছোট্ট দুলাইনে তিনি লিখেছেন, ‘‘ভাল থেকো ঐন্দ্রিলা। তোমার ইচ্ছাশক্তি অনুপ্রেরণা হয়ে থাকুক।’’ টলি সুপারস্টার স্বল্প কথাতেই তার ভাবাবেগ জানিয়েছেন।

বাকি ইন্ডাস্ট্রির মত তিনিও যে প্রচণ্ড শোকাহত সেটা তার পোস্ট দেখেই বোঝা যায়। যমে মানুষে অনেক লড়াইয়ের শেষে অবশেষে ঐন্দ্রিলা পাড়ি দিয়েছেন অজানার উদ্দেশ্যে, নাজানা দেশে।

১ লা অক্টোবর ব্রেন স্ট্রোকে প্রথমবার হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর দীর্ঘ ১৯ দিনের লড়াই শেষে ক্লান্ত বিধ্বস্ত হয়ে অবশেষে পরপারে যাত্রা করেন তিনি। অক্লান্ত পরিশ্রমের পরেও চিকিৎসকরা বাঁচাতে পারলেন না ঐন্দ্রিলাকে। হেরে গেলেন ফাইটার।

aindrila died

সারা স্টুডিও পাড়া থমথম করছে ঐন্দ্রিলার মৃত্যু সংবাদে। অবশ্য কাল রাত থেকেই শঙ্কায় ছিলেন সবাই। সব্যসাচী সমস্ত পোস্ট ডিলিট করার পর থেকেই সবাই হঠাৎ ভীত হয়ে ওঠেন। আর আজ অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। আমরা ঐন্দ্রিলার আত্মার শান্তিকামনা করি। ওঁ দিব্যান্ লোকান্ স গচ্ছতু ।।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button