এবার কে আটকায়! ৭০ হাজার টাকার iPhone-র পর ভুবনবাবু পেলেন আরও এক দারুণ উপহার

সোশ্যাল মিডিয়ার কৃপায় বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকরের সব হয়েছে। কুঁড়েঘর ছেড়ে উঠেছেন বিরাট অট্টালিকায়, ফোন করার জন্য সবসময় হাতে থাকে ৭০ হাজারি আইফোন! একসময় কষ্টের জীবনযাপন করলেও আজ তিনি সোশ্যাল মিডিয়া স্টার। আগে ছোট্ট এক কুঁড়েঘরেই থাকতেন সবাই, যৌথ পরিবার তার।

রোজগারের জন্য করতেন বাদাম বিক্রি। আর সেটাই তার জীবনকে বদলে দিল। আগে তার কুঁড়েঘরে মানুষ আর গৃহপালিত পশুদের নিয়ে একসাথে বাস করতেন তিনি। এখন অবশ্য অন্য কথা, কে না চেনে তাকে! দেশে তো বটেই বিদেশের মাটিতেও বিরাট বিখ্যাত হয়েছিলেন তিনি। কিন্তু এবার তিনি আরেক সাফল্য পেয়ে গেলেন।

সম্প্রতি তিনি ইউটিউব থেকে পেয়েছেন সিলভার প্লে বাটন! এবার একেবারে পুরো ইউটিউব কাঁপিয়ে দিয়েছেন তিনি। ইউটিউব থেকে এই উপহার পাঠানো হয়েছে তার বাড়িতে, আর তাই পেয়ে যেন আনন্দের শেষ নাই ভুবন বাবুর। তবে তার এই কৃতিত্বের জন্য তিনি তার সকল অনুরাগী ধন্যবাদ জ্ঞাপন করেছেন। এবার যেন তার ভবিষ্যতের পথও কিছুটা সুরক্ষিত হয়ে গেল।

bhuban badyakar 1392x783

ভাইরাল হওয়ায় পরই সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি হয়ে ওঠেন তিনি। এরপর তিনি নিজের ইউটিউব চ্যানেল খোলেন। সেখানে একেবারে লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে সাবস্ক্রাইবার সংখ্যা। এবার সেই সংখ্যা পেরিয়ে গেল ১ লাখ। আর তাই তিনি এই সিলভার প্লে বাটন পেয়েছেন। সব মিলিয়ে বেশ ভালই আছেন ভুবন বাদ্যকর, ভবিষ্যতে আর কি কি সাফল্য পান তিনি তাই দেখার।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button