লাল সিং চাড্ডার চূড়ান্ত ব্যর্থতার জের, এখন আর অভিনয় না করার ঘোষণা আমির খানের

এবছরের সবচেয়ে সফল সিনেমার তালিকায় লাল সিং চাড্ডা দেখার আশা করেছিলেন আমির খান (Aamir Khan)। অনেক আশা নিয়ে ভাবেন অস্কারপ্রাপ্ত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার কপি করে আবারো একটি মেগা ব্লকব্লাস্টার হিট সিনেমা দেবেন তিনি। কিন্তু সমস্ত পরিকল্পনায় জল ঢেলে দেয় ভারতীয় জনতা। বক্স অফিসে চূড়ান্ত ব্যার্থ হয় লাল সিং চাড্ডা।

আমির খান অভিনীত লাল সিং চাড্ডা, বক্স অফিসে নির্মাণ খরচ তুলতেও ব্যার্থ হয়। লাল সিং চাড্ডা মুক্তি পাওয়ার সময়ই শোনা যায় যে, বিখ্যাত স্প্যানিশ সিনেমা ‘চ্যাম্পিয়ন’ ছবির রিমেকেও অভিনয় করবেন তিনি। পরিচালক আর এস প্রসন্ন’র সাথে এই নিয়ে কথাবার্তাও এগোচ্ছিল। কিন্তু হঠাৎ সেই সিদ্ধান্ত বদল করেন আমির খান।

আপাতত অভিনয় থেকে বহুদূরে থাকছেন লাল সিং চাড্ডা। সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে জানিয়েছেন আপাতত কোনো ছবিতেই অভিনয় করছেন না তিনি। আগামি দেড় বছর কোনো ছবিতেই অভিনয় করবেন না তিনি। লাল সিং চাড্ডার ব্যর্থতার কারণেই এমন সিদ্ধান্ত তার। চ্যাম্পিয়ন ছবিতে তার অভিনয় করার যে জল্পনা তৈরি হয়, তা নাকচ করে দেন অভিনেতা।

যদিও অভিনয় না করলেও প্রযোজক হিসেবে যুক্ত থাকবেন তিনি। আমি খান বলেন ”চ্যাম্পিয়ন ছবিটা আমি প্রযোজনা করছি কারণ ছবিটার উপর বিশ্বাস আছে, গল্পটাও খুব ভাল।’’ মিস্টার পাফেকশনিস্ট তকমা পেলেও পরপর ৩টি সিনেমা সুপারফ্লপ হওয়ায় তা ভাবাচ্ছে আমির খানকে।

maxresdefault (68)

আপাতত অভিনয় জীবন থেকে সরে এসে পরিবারের সাথে সময় কাটাতে চাইছেন তিনি। তিনি বলেন, ‘‘আমার ৩৫ বছরের কর্মজীবনে আমিই শুধু নিজের কাজকেই প্রাধান্য দিয়ে এসেছি। যাঁরা আমার কাছের মানুষ তাঁদের প্রতি হয়তো অবিচার করেছি। আমার মন হয় এবার পরিবারকে সময় দেওয়া উচিত।”

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button