75GB ডেটা সহ ১২৫০ টাকা ছাড়! Jio-র ৬ বছর পূর্তিতে দারুণ অফার মুকেশ আম্বানির সংস্থার

এবার জিও (Jio) তাদের ষষ্ঠতম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নিয়ে এসেছে এক ধামাকাদার অফার। এক্ষেত্রে রয়েছে একগুচ্ছ সুবিধা। রিচার্জের সাথে অতিরিক্ত সুবিধা অনুযায়ী আপনি পেয়ে যাবেন ৭৫ জিবি অতিরিক্ত ডেটা, Ajio ভাউচার সহ ঢের অফার। তাই চলুন দেখে নিই কী কী অফার দিচ্ছে জিও।

ঠিক ৬ বছর আগে মার্কেটে নিজেদের অভিযান শুরু করে জিও। মহাসমারোহে মার্কেটে আসে তারা। আর এসেই সাড়া ফেলে দেয় টেলিকম ইন্ডাস্ট্রিতে। আর নিজেদের জন্মবার্ষিকী উপলক্ষ্যে ব্যাবহারকারীদের জন্য একগুচ্ছ অফার এনেছে জিও।

জিওর ষষ্ঠতম বার্ষিকী অফার ২০২২-এর আওতায়, ব্যবহারকারীরা রিচার্জ প্ল্যানের সাথে মোট ৭৫GB অতিরিক্ত ডেটা পেয়ে যাচ্ছেন। আর সেইসাথে মিলবে Ajio, Netmeds এবং Ixigo-তে ৭৫০ টাকা ছাড়ের অফার! আর রয়েছে রিলায়েন্স ডিজিটালে ৫,০০০ টাকার কেনাকাটার উপর ফ্ল্যাট ৫০০ টাকা ছাড়।

এই সমস্ত সুবিধা উপলব্ধ জিওর ২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানে। ব্যবহারকারীরা উপরে উক্ত সমস্ত সুবিধার সাথে পেয়ে যাবেন ৩৬৫ দিনের জন্য প্রতিদিন ২.৫ জিবি ডেটা। আর সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং এসএমএস-এর সুবিধাতো রয়েছেই।

jio

আর প্ল্যানের অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে JioTV, JioCinema, JioSecurity, JioCloud এবং Disney+ Hotstar-এর এক বছরের মোবাইল সাবস্ক্রিপশন। তাই দেরি না করে ১১ সেপ্টেম্বর এর আগে এই অফার এর সুবিধা নিয়ে নিন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button