বেতন ৪০ হাজার টাকা! অজস্র কর্মী নিয়োগ করছে এই ব্যাংক, এক ক্লিকেই করুন আবেদন

আজকাল চাকরীর আকালের মধ্যেও ব্যাংক প্রতিবছর আরুন নিয়োগ করে যাচ্ছে। এমতাবস্থায় চাকরির ক্ষেত্রে ব্যাংকিং সেক্টর অপনার জন্য দারুণ হতে পারে। আপনিও যদি ব্যাংকে চাকরির খোঁজ করছেন তাহলে এখানেই আপনার খোঁজ শেষ হতে চলেছে। আপনার জন্য সেরা অফার নিয়ে হাজির হয়েছি আমরা। সম্প্রতি সেন্ট্রাল ব্যাংক হোম ফিন্যান্স লিমিটেড (CBHFL) বিভিন্ন পদের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। এই সম্বন্ধে সমস্ত আপডেট নিয়ে হাজির হয়েছি আমরা।

কোথায় আবেদন করবেন : এবার ব্যাংকে অফিসার, সিনিয়র অফিসার ও জুনিয়র ম্যানেজার সহ বহুপদে নিয়োগ করা হচ্ছে। আপনি চাইলে IBPS এর মাধ্যমেও আবেদন করতে পারেন। এছাড়া সেন্ট্রাল ব্যাংক এর ওয়েবসাইটে গিয়েও আবেদন করতে পারেন।

কোন পদে কত নিয়োগ হচ্ছে : সেন্ট্রাল ব্যাঙ্ক হোম ফিন্যান্সে (CBHFL) নিয়োগ হচ্ছে ১৬ জন সিনিয়র অফিসার ও ৭ জন জুনিয়র ম্যানেজার-সহ মোট ৪৫টি পদ।

কি শিক্ষাগত যোগ্যতা রয়েছে : আপনি যদি জুনিয়র ম্যানেজার ও অন্যান্য পদের জন্য আবেদন করতে চাইছেন তাহলে আপনাকে অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে স্নাতক হতে হবে। সাথে কম্পিউটারের জ্ঞান থাকাটাও জরুরি।

কত বয়স অবধি আবেদন করতে পারবেন : জেনারেল ক্যাটাগরির লোকেরা ২১ বছর থেকে ৩০ এর মধ্যে এখানে আবেদন করতে পারেন। সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পেয়ে যাবেন। অফিসিয়াল ওয়েবসাইটে গেলেই প্রার্থীরা এই বিষয়ের বিশদ বিবরণ পেয়ে যাবেন।

বেতনের পরিমাণ কত : জুনিয়র ম্যানেজার পদের বার্ষিক বেতনের পরিমাণ হয় ৫ লক্ষ টাকা পর্যন্ত। সিনিয়র অফিসার পদে নিয়োগ করা ব্যক্তিদের বেতন ধার্য করা হয়েছে ৪ লক্ষ টাকা পর্যন্ত। এছাড়া অফিসার পদের জন্য ৩ লক্ষ টাকা বেতন দেবে ব্যাংক।

job india

কীভাবে হবে এই নির্বাচনী প্রক্রিয়া : প্রথমে থাকবে ২০০ নাম্বারের প্রশ্নের অনলাইন পরীক্ষা। সেই পরীক্ষায় উত্তীর্ণ হলে প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। সেখানে উত্তীর্ণ হতে পারলে তবেই মিলবে চাকরি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button