১ বছর চালু থাকবে সিম, সঙ্গে আনলিমিটেড কল ও ডেটা! Jio-কে কুপোকাত করা প্ল্যান AIrtel-র

বর্তমানে ভারতীয় টেলিকম কোম্পানিগুলো গ্রাহক ধরে রাখার জন্য এবং অন্যান্য কোম্পানি থেকে গ্রাহক টানার প্রয়োজনে নিত্যই বেশ চোখ ধাঁধানো প্ল্যান নিয়ে আসছে। গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী লঞ্চ করছে একের পর এক দীর্ঘমেয়াদি, স্বল্পমেয়াদি সমস্তরকম প্ল্যান। আজকের এই প্রতিবেদন দেশের অন্যতম বৃহৎ টেলিকম কোম্পানি এয়ারটেলের (Bharti Airtel) প্ল্যান সম্বন্ধে।

কিছুসময় আগে জিও (Jio) ঝড়ে কার্যত উড়ে যেতে বসেছিল এয়ারটেল সহ্য বাকি সমস্ত টেলিকম কোম্পানি। তবে এবার দেখা যাচ্ছে বাজারে হাড্ডাহাড্ডি লড়াই চালাচ্ছে তারা। গ্রাহকরা যাতে তাদের নাম্বার চালু রাখতে পারে সেই কারনে দীর্ঘমেয়াদি পরিকল্পনার কিছু প্ল্যান অফার করেছে তারা। চলুন দেখে নিই তাদের প্ল্যান।

এয়ারটেলের ১৭৯৯ টাকার প্ল্যান: দীর্ঘমেয়াদি পরিকল্পনার বাকি সমস্ত প্ল্যানের মধ্যে সবচেয়ে সস্তা প্ল্যান। এই প্ল্যানে ১ বছরের ভ্যালিদিটি পেয়ে যাবেন আপনি। সাথে পাবেন ২৪ জিবি ডেটা এবং আনলিমিটেড লোকাল এবং STD কল। এছাড়া সারা বছর জুড়ে ৩৬০০ টি এসএমএস পাঠানোর সুবিধাও আপনাকে দেবে এয়ারটেল।

airtel

গ্রাহকদের টানতে তারা এই প্ল্যানের সাথে দিচ্ছে Apollo 24X7 সার্কেলের ফ্রি ৩ মাসের সাবস্ক্রিপশন। আর সাথে আপনি আপনার গাড়ির FASTag রিচার্জেও ১০০ টাকার ক্যাশব্যাক পাবেন। ব্যবহারকারীরা প্রতিদিন সর্বোচ্চ ১০০টি এসএমএস পাঠাতে পারেন এবং কোম্পানির তরফ থেকে ফ্রি হ্যালোটিউন এবং উইংক মিউজিক এর সাবস্ক্রিপশন মিলবে। তাই আপনি যদি শুধু আপনার নাম্বার চালু রাখতে চান এবং আপনি এয়ারটেলের সিম ব্যাবহার করছেন তাহলে এটি আপনার জন্য খুবই উল্লেখযোগ্য খবর।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button