থাকা, খাওয়া ফ্রি! ভ্যালেন্টাইন্স ডে’তে সস্তায় গোয়া নিয়ে যাচ্ছে IRCTC, খরচ মাত্র এত টাকা

আর মাত্র হাতেগোনা কয়েকটা দিন বাকি, তারপরেই আসছে ভ্যালেন্টাইন্স ডে (Valentine’s Day)। এই বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকাদের কত রকমের প্ল্যান থাকে। আপনারও কি এই বিশেষ দিনে কোনও বিশেষ উদযাপন করার ইচ্ছা আছে? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর।

আপনিও কি নিজের মনের মানুষের সাথে ভ্যালেন্টাইনস ডে উদযাপন করার মেজাজে আছেন? বিশেষ করে কোনও ডেস্টিনেশনে গিয়ে এই দিনটি উদযাপন করার জন্য প্ল্যান করছেন? তাহলে আপনার জন্য এক দুর্দান্ত প্যাকেজ আনল আইআরসিটিসি (Indian Railway Catering and Tourism Corporation)। এই ভ্যালেন্টাইন্স ডে-তে আপনি গোয়া (Goa) যেতে পারেন, কারণ এটি গোয়া দেখার সেরা সময়। গোয়ার সমুদ্র তীরবর্তী রেস্তোরাঁ ছাড়াও আপনি ওয়াটার স্পোর্টসও উপভোগ করতে পারেন। কারণ এবার গোয়ায় সস্তায় ট্যুর প্যাকেজ দিচ্ছে ভারতীয় রেলের (Indian Railways) সহযোগী সংস্থা ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (IRCTC)।

   

IRCTC গোয়ায় যাওয়ার জন্য ৫ দিন ৪ রাতের ট্যুর প্যাকেজ নিয়ে এসেছে। আইআরসিটিসির এই প্যাকেজে আপনি গোয়া যাওয়ার ফ্লাইট পাবেন। এছাড়া রয়েছে আরও নানারকম আকর্ষণীয় জিনিস। এই প্যাকেজের আওতায় ভ্রমণ করতে চাইলে বিমান, হোটেল ও লোকাল ট্রান্সপোর্ট বাবদ জনপ্রতি আপনাকে দিতে হবে ৫১ হাজার টাকা। যদি ২ জন ব্যক্তি বা ভ্রমণকারী ট্যুর প্যাকেজ নেন তবে তাদের প্রত্যেকের জন্য ৪২,৫০০ টাকা দিতে হবে।

এছাড়া তিনজনের ট্যুর প্যাকেজ নেওয়ার জন্য একজনের জন্য দিতে হবে ৩০,৫০০ টাকা। এছাড়া সরকারি কর্মীরা এলটিসির সুবিধা নিতে পারবেন। সরকারি চাকরিজীবীরা এতে এলটিসি লেকেট ট্যুর প্যাকেজ নিতে পারবেন। আপনি আইআরসিটিসির অফিসিয়াল ওয়েবসাইটে সমস্ত তথ্য পেয়ে যাবেন। এই ট্যুর প্যাকেজের মধ্যে আপনি দক্ষিণ গোয়ার মিরামার বিচ, মান্ডোভি নদীর উপর ইভিনিং ক্রুজ, উত্তর গোয়ার বগা বিচ, ক্যান্ডোলিম বিচ, সিনকুইয়ার বিচ, স্নো পার্ক, ব্যাসিলিকা অফ বোন জেসাস চার্চ ইত্যাদি দেখতে পারবেন।

goa irctc

গোয়ার সমুদ্র সৈকতগুলি তাদের নাইট লাইফ, ওয়াটার স্পোর্টস, সীফুড এবং পাবগুলির জন্য বিখ্যাত। গোয়া আরব সাগরের তীরে অবস্থিত একটি ছোট রাজ্য, যা দেশে এবং বিদেশের পর্যটকদের কাছে অন্যতম ভালো লাগার জায়গা।

সম্পর্কিত খবর