ফ্রিতে গ্রাহকদের তিনটি পরিষেবা দেওয়ার ঘোষণা Jio-র! বাজার শেষ Airtel-র

আপনিও কি রিলায়েন্স Jio-র সিম (Sim Card) ব্যবহার করেন? তাহলে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর। কারণ নতুন বছরে এই Jio নিজেদের কোটি কোটি গ্রাহককে বিনামূল্যে ৩টি বড় সুবিধা প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে। আপনিও যদি জিও গ্রাহক হয়ে থাকেন তাহলে বিস্তারিত জানতে ঝটপট পড়ে ফেলুন এই প্রতিবেদনটি।

বর্তমানে জিওর ৪৪০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে। সংস্থাটি প্রত্যেকের সুযোগ-সুবিধার বিশেষ খেয়াল রাখে। বছরের পর বছর ধরে নিজেদের গ্রাহকদের উন্নত পরিষেবা দিয়েই চলেছে এই Reliance Jio। সংস্থাটি সস্তা এবং ব্যয়বহুল উভয় পরিকল্পনাও সরবরাহ করে যাতে ব্যবহারকারীদের সমস্যা না হয়।

   

তবে আপনি কি জানেন যে জিও তার গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে তিনটি সুবিধা দেয়? এর বিনিময়ে প্রতিষ্ঠানটি এক পয়সাও নেয় না নিজেদের গ্রাহকদের কাছ থেকে। হ্যাঁ একদম ঠিক শুনেছেন আপনি।   জিও বর্তমানে তার গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে 5G ইন্টারনেট ডেটা অ্যাক্সেস দিচ্ছে। আপনি যদি ২৩৯ টাকার বেশি রিচার্জ করে থাকেন, তাহলে গ্রাহকরা সম্পূর্ণ বিনামূল্যে 5G ডেটা ব্যবহার করতে পারবেন।

এছাড়া রিলায়েন্স জিও তার গ্রাহকদের বিনামূল্যে ব্রডব্যান্ড সংযোগও দিচ্ছে। জিও ফাইবার কানেকশন নেওয়ার সময় আপনি যদি ৬ মাস রিচার্জ করেন, তাহলে আপনাকে এক টাকাও ইনস্টলেশন চার্জ দিতে হবে না।

reliance jio

রিলায়েন্স জিও তাদের নতুন পরিষেবা অর্থাৎ জিও এয়ার ফাইবারের সংযোগও সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে। তবে এর জন্য কানেকশন নেওয়ার সময় আপনাকে বার্ষিক পরিকল্পনা বেছে নিতে হবে। এদিকে সম্প্রতি রিলায়েন্স জিও ব্যবহারকারীদের বড় সুখবর দিয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, ৫জি পরিসেবা দেওয়ার পরও নিজেদের পরিকল্পনা ব্যয়বহুল করা হবে না।

 

সম্পর্কিত খবর