সোনায় সোহাগা গ্রাহকদের! Jio-র চাপ বাড়াতে বড়সড় ফ্রির ঘোষণা Airtel-র

Reliance Jio-কে টেক্কা দিতে এবার কোমর বেঁধে ময়দানে নামল ভারতী এয়ারটেল (Bharti Airtel)। ইউজারবেসের দিক থেকে এয়ারটেল দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা। বর্তমানে কোম্পানিটির ৩৭০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে। আপনিও যদি এয়ারটেল ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে সুখবর।

প্রকৃতপক্ষে, এয়ারটেল প্রিপেইড, পোস্টপেইডের পাশাপাশি ব্রডব্যান্ড পরিষেবাও সরবরাহ করে। হাইস্পিড ইন্টারনেট পরিষেবার জন্য গত বছর ফিক্সড ওয়্যারলেস সেবা অর্থাৎ এক্সস্ট্রিম এয়ারফাইবার চালু করে প্রতিষ্ঠানটি। এবার এক্সস্ট্রিম এয়ারফাইবার ব্যবহারকারীদের জন্য দারুণ দুটি খবর দিল প্রতিষ্ঠানটি। এয়ারটেল Xstream AirFiber-এর জন্য একটি নতুন প্ল্যান চালু করেছে এবং এর সাথে, কোম্পানি গ্রাহকদের বিনামূল্যে এক্সস্ট্রিম এয়ারফাইবারের সংযোগ দিচ্ছে। আপনি এই ইন্টারনেট ডিভাইসটি বিনামূল্যে ইনস্টল করতে পারেন।

   

এয়ারটেল Xstreame এয়ারফাইবার ৬ মাসের পরিকল্পনা নিয়ে এটি চালু করেছিল। এখন এয়ারটেলও তাদের ১২ মাসের ভ্যালিডিটি প্ল্যান দিয়েছে। অর্থাৎ এখন এক্সস্ট্রিম এয়ারফাইবারে আপনাকে একবারই রিচার্জ করতে হবে এবং ৩৬৫ দিন হাই স্পিড ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এয়ারটেল নতুন প্ল্যানের সাথে ব্যবহারকারীদের কেবল অনেক দুর্দান্ত অফার দিচ্ছে না, কোম্পানি এখন গ্রাহকদের জন্য তার এক্সস্ট্রিম এয়ারফাইবার রাউটারটি পরিবর্তন করেছে। এয়ারটেল এখনই নয়ডা এবং গাজিয়াবাদ ব্যবহারকারীদের জন্য এক্সস্ট্রিম এয়ারফাইবারের নতুন প্ল্যান চালু করেছে। কোম্পানির ওয়েবসাইটে একটি নতুন রাউটারও দেখা গেছে।

এয়ারটেল গত বছর এক্সস্ট্রিম Xstream AirFiber -এর জন্য ৬ মাসের প্ল্যান চালু করেছিল, তবে এখন ব্যবহারকারীদের জন্যও ১২ মাসের প্ল্যান এসেছে। এই বার্ষিক প্ল্যানের দাম ১১,৩১৪ টাকা। এই প্ল্যানে ব্যবহারকারীরা ৩৬৫ দিনের বৈধতা পান, যার মধ্যে ব্যবহারকারীরা হাইস্পিড ইন্টারনেট সুবিধা পান।

আপনি যদি এক্সস্ট্রিম এয়ারফাইবারের সংযোগ নেন এবং ১২ মাসের বার্ষিক পরিকল্পনা নেন তবে আপনাকে এক টাকাও ইনস্টলেশন চার্জ দিতে হবে না। আপনি যদি এক্সস্ট্রিম এয়ারফাইবারের ৬ মাসের পরিকল্পনা নেন তবে আপনাকে এটির সাথে ১০০০ টাকার ইনস্টলেশন চার্জও দিতে হবে। এই মুহূর্তে মাত্র দুটি শহরের জন্য ১২ মাসের পরিকল্পনা চালু করা হয়েছে, তবে আশা করা হচ্ছে যে শীঘ্রই সংস্থাটি অন্যান্য শহরগুলিতেও এটি সরবরাহ করবে।

সম্পর্কিত খবর