দাম ৮ হাজারেরও কম! iPhone-র ফিচার্স সহ লঞ্চ হল এই স্মার্টফোন, কাঁপাচ্ছে বাজার

আপনিও কি নতুন স্মার্টফোন (Smartphone) কেনার ভাবনা চিন্তা করছেন? বাজেটের মধ্যে ভালো ফিচারযুক্ত ফোন খুঁজছেন? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। iPhone কেনার ইচ্ছা কার না থাকে। কিন্তু সেই ফোন কিনতে গেলে অনেকেই রীতিমতো ছ্যাঁকা খেয়ে যান।

কিন্তু এবার আইফোন না কেনার দুঃখ ভুলিয়ে দেবে একটি ফোন কোম্পানি। কারণ আপনি জানলে চমকে উঠবেন, একদম আইফোনের মতো কিছু ফিচার সহ Infinix কোম্পানির একটি ফোন লঞ্চ হয়েছে। যার ফিচারগুলি আপনি একবার দেখেন না তাহলে পাগল হয়ে যাবেন। আর দাম শুরু মাত্র ৮০০০ টাকা থেকে। হ্যাঁ ঠিকই শুনেছেন।

   

বিগত কিছু বছরে ভারতীয় স্মার্টফোন বাজারে দাপিয়ে বেড়াচ্ছে এই Infinix কোম্পানি। এদিকে এসবের মাঝেই আরেকটি নতুন স্মার্টফোন লঞ্চ করে সকলকে চমকে দিয়েছে ইনফিনিক্স। প্রতিষ্ঠানটির এই নতুন স্মার্টফোনটির নাম হল Infinix Smart 8। এই ফোনে পাওয়া ফিচার এবং এর দাম দুটোই আপনাকে অবাক করে দিতে চলেছে। ইনফিনিক্স এই ফোনটি বাজেট সেগমেন্টে নিয়ে এসেছে। এই ফোনে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে থাকছে।

আপনি যদি এটি কিনতে চান তবে আপনাদের জানিয়ে রাখি যে সংস্থাটি ১৫ জানুয়ারি থেকে ফ্লিপকার্টে এই ফোনটি বিক্রয়ের জন্য উপলব্ধ করতে চলেছে। এই স্মার্টফোনটিতে রয়েছে অক্টা-কোর প্রসেসর, তাই এতে আপনি দৈনন্দিন রুটিনের কাজ খুব সহজেই করতে পারবেন। ইনফিনিক্স স্মার্ট 8 এর সিঙ্গেল ভেরিয়েন্ট লঞ্চ হয়েছে।

infinix

আপনি যদি বাজেটের মধ্যে সেরা ফোনের খোঁজে থেকে থাকেন তাহলে Infinix Smart 8 আপনার জন্য সেরা অপশন হতে পারে। সবথেকে বড় কথা, এই ইনফিনিক্স স্মার্ট ৮ এর দাম ৭,৪৯৯ টাকা। এতে ব্যবহারকারীদের 4GB RAM ও 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আপনি যদি আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে এটি কেনেন তাহলে আপনি এটি মাত্র ৬৭৪৯ টাকায় কিনে নিতে পারবেন।

Infinix চারটি কালার অপশনে ইনফিনিক্স স্মার্ট ৮ লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি সাদা, সিগনি গোল্ড, টিম্বার ব্ল্যাক এবং রেইনবো ব্লু রঙে পাওয়া যাবে। আপনি এটি ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। সস্তা বাজেটের এই স্মার্টফোনে গ্রাহকরা আইফোন ১৪-এর ফিচার পাবেন।

ফোনে কী কী ফিচার্স রয়েছে? ইনফিনিক্স স্মার্ট ৮-এ রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে। ডিসপ্লে প্যানেলে ৯০ হার্জের রিফ্রেশ রেট দিয়েছে প্রতিষ্ঠানটি। এর ডিসপ্লেতে ৫০০ নিট ব্রাইটনেস পাওয়া যাবে। ইনফিনিক্স স্মার্ট ৮ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনের ক্যামেরা সেকশনের কথা যদি বলা হয়, তাহলে ব্যবহারকারীরা এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাবেন। একটি 5000 এমএএইচ ব্যাটারি পাওয়া যায় যা 10 ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে চার্জ করা হয়।

সম্পর্কিত খবর