বাড়িতে আনুন এই ছোট্ট যন্ত্রটি! মাত্র ৬০০ টাকায় বালতিকে বানিয়ে দেবে ওয়াশিং মেশিন

ভারতের (India) বেশিরভাগ রাজ্যে বর্তমানে ঠান্ডা (Winter) দাপিয়ে বেড়াচ্ছে। আর এই কনকনে শীতের মরসুমে কয়েকটি কাজ করা যেন একপ্রকার অসম্ভব হয়ে পড়ে। যার মধ্যে অন্যতম হল কাপড় ধোয়া, স্নান করা, বাসন মাজা ইত্যাদি। এই শীতের কারণে গিজার কেনার প্রবণতাও বেড়ে যায় সাধারণ মানুষের মধ্যে। তবে কিছু গিজারের (Geyser) দাম এতটা বেশি হয় যা কিনতে গিয়ে সকলের অবস্থা নাজেহাল হয়ে যায়। তবে এর চিন্তা নেই, কারণ আজ আমরা আপনাকে এই ঠান্ডা থেকে মুক্তি দিতে একটি বিশেষ ডিভাইস সম্পর্কে বলতে চলেছি।

আসলে, আজ আমরা আপনাকে একটি পোর্টেবল ডিভাইস সম্পর্কে বলতে চলেছি যেটি ব্যবহার করা খুব দহজ আবার দামও আপনার সাধ্যের মধ্যে। এই ডিভাইসটি যেকোনো বালতি বা ট্যাঙ্কে রেখে দিলেই হয়ে যাবে কাজ। এই পোর্টেবল ওয়াশিং মেশিনের দাম মাত্র ৬০০ টাকা। ঘরে বসে সহজেই অর্ডার করতে পারবেন যে কেউ। আপনি অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart, Amazon এবং স্থানীয় বাজার থেকে এই পোর্টেবল ওয়াশিং মেশিনটি কিনতে পারেন।

   

এটি একটি মিনি ইলেকট্রিক টারবাইন, যেটি যেকোনো জলকে ঘোরাতে কাজ করে, যেমনটি একটি ওয়াশিং মেশিনে (Washing machine) ঘটে। এতে জামা কাপড়ও খুব সহজেই পরিষ্কার হয়। এটি যেকোনো বালতি ইত্যাদিতে ব্যবহার করা যেতে পারে। এর সাহায্যে আপনি যেকোনো বালতিকে ওয়াশিং মেশিনে রূপান্তর করতে পারেন। এই ঠান্ডার মরসুমে ঠান্ডা জলের কারণে অনেকেই সমস্যায় পড়েন। এমন পরিস্থিতিতে হাত দিয়ে কাপড় ধোয়া কঠিন হয়ে পড়ে।

এই পোর্টেবল ওয়াশিং মেশিন ব্যবহার করে, আপনি ব্যয়বহুল ওয়াশিং মেশিনে ব্যয় করা টাকা বাঁচাতে পারেন। এই পোর্টেবল ওয়াশিং মেশিনের কারণে অনেকের ঘরে জায়গাও বাঁচে। ভারতের অনেক শহরেই মানুষ ছোট ছোট ঘরে থাকে, এমন অবস্থায় তাদের ওয়াশিং মেশিন ইত্যাদি রাখার জায়গা নেই। সেক্ষেত্রে আপনি এই ওয়াশিং মেশিনটি ব্যবহার করতে পারবেন। আপনিও এই শীতে Jaini Enterprise-এর পোর্টেবল ওয়াশিং মেশিন কিনতে পারেন।

washing machine

সম্পর্কিত খবর