ফ্রিতে Netflix, Hotstar! Jio-র ঘুম উড়িয়ে সস্তায় দুর্দান্ত প্ল্যান আনল Airtel, লাগবে সামান্য টাকা

নতুন বছরের শুরুতেই মহা ধামাকা অফার এনে সকলকে চমকে দিল ভারতের অন্যতম বড় টেলিকম সংস্থা এয়ারটেল (Bharti Airtel)। আপনিও যদি এয়ারটেলের গ্রাহক হয়ে থাকেন বা এয়ারটেলের নতুন সিম (Sim Card) নেওয়ার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে একদম সোনায় সোহাগা খবর।

এয়ারটেল এমন দুটি একদম সস্তার রিচার্জ প্ল্যান এনেছে যেখানে আপনি একদম বিনামূল্যে Netflix ও Hotstar আনন্দ নিতে পারবেন। কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম সত্যি বৈকি। রিলায়েন্স Jio-র পর এয়ারটেল যে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা তাতে কোনও সন্দেহ নেই। এয়ারটেলের বর্তমানে ৩৭০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে। এহেন অবস্থায় নিজের লক্ষ লক্ষ ব্যবহারকারীদের জন্য, Airtel নতুন অফার সহ সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান চালু করে চলেছে।

ফ্রি Netflix ও Disney Hotstar

   

এয়ারটেল তার ব্যবহারকারীদের সুবিধার্থে বেশ কয়েকটি রিচার্জ প্ল্যান চালু করেছে। এতে ডেটা, ফ্রি কলিং নিয়েও ওটিটির সুবিধা নিতে পারবেন গ্রাহকরা। আজ এই প্রতিবেদনে আপনাকে এয়ারটেলের এমন দুটি প্ল্যান সম্পর্কে তথ্য দেওয়া হবে, যেখানে কোম্পানি ব্যবহারকারীদের বিনামূল্যে নেটফ্লিক্স এবং ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনের সুবিধা দিচ্ছে। এয়ারটেলের এই দুটি প্ল্যানের দাম হল ৮৬৯ ও ১৪৯৯ টাকা।

Airtel-র ৮৬৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৮৬৯ টাকার একটি প্ল্যান রয়েছে। এতে ব্যবহারকারীদের শক্তিশালী অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি। আপনাদের জানিয়ে রাখি যে ৮৬৯ টাকার রিচার্জে কোম্পানি গ্রাহকদের ৮৪ দিনের ভ্যালেডিটি অফার করছে। অর্থাৎ ৮৪ দিনের জন্য যেকোনো নেটওয়ার্কে ফ্রি কলিং করা যাবে। যদি এর ডেটা বেনিফিটের কথা বলি, তাহলে এই প্ল্যানে মোট ১৬৮ জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল। অর্থাৎ প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।  এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন গ্রাহকদের ১০০টি SMS-এর সুবিধা দিচ্ছে।  এই প্ল্যানের সবচেয়ে বড় ব্যাপার হল কোম্পানি গ্রাহকদের ৩ মাসের জন্য ডিজনি প্লাস হটস্টারের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে। অর্থাৎ সিঙ্গেল রিচার্জে ডেটা, কলিং ও ওটিটির সুবিধা নিতে পারবেন গ্রাহকরা।

Airtel-র ১৪৯৯ টাকার প্ল্যান

এবার আসা যাক এয়ারটেলের ১৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানের বিষয়ে। যারা ওটিটি সুবিধা সহ আরও ইন্টারনেট ডেটা চান তাদের জন্য এই প্ল্যানটি অত্যন্ত সাশ্রয়ী। এই প্ল্যানে আপনি পাবেন ৮৪ দিনের মোট বৈধতা। আপনি সম্পূর্ণ বৈধতার সময় বিনামূল্যে কলিং করতে পারেন। এই ব্যয়বহুল রিচার্জ প্ল্যানের ডেটা বেনিফিট সম্পর্কে কথা বলা হয়, তবে ব্যবহারকারীরা এতে মোট ২৫২ জিবি ডেটা পাবেন। অর্থাৎ প্রতিদিন ৩ জিবি করে ডেটা ব্যবহার করা যাবে। মিলবে 5G-র সুবিধা। এর পাশাপাশি, আপনি এই প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধাও নিতে পারেন। যদি এই প্ল্যানের ওটিটি সুবিধার কথা বলি, তাহলে কোম্পানি গ্রাহকদের বিনামূল্যে নেটফ্লিক্স দেখার সুযোগও দিচ্ছে।

সম্পর্কিত খবর