দিন শেষ জগদ্ধাত্রীর! TRP লিস্টে খেলা ঘুরিয়ে দিল ‘অনুরাগের ছোঁয়া’, বড় চমক স্টার জলসার

এসে গেল আরও একটা বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার আসা মানেই হল বাংলা সিরিয়ালগুলির (Television Serial) ভাগ্য নির্ধারণ হওয়ার দিন। যদিও এবারের টিআরপি (Target rating point) তালিকা একপ্রকার ওলট পালট হয়ে গিয়েছে। অন্তত তেমনই মনে করছেন বাংলা সিরিয়ালের দর্শকরা।

বর্তমান সময়ে হাড্ডাহাড্ডি লড়াই চলছে জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসার (Star Jalsha) সিরিয়ালগুলির মধ্যে। কে কাকে টেক্কা দিয়ে আগে এগিয়ে যাবে সেই খেলায় লিপ্ত হয়েছে যেন চ্যানেলগুলি। কিন্তু এই সপ্তাহের বেঙ্গল টপার কে জানেন? আগের সপ্তাহে তো জি বাংলার জগদ্ধাত্রী ছিল, এই সপ্তাহেও কি এই সিরিয়ালই থাকল বেঙ্গল টপার?

ঘুরে দাঁড়াল অনুরাগের ছোঁয়া

   

এবারে TRP লিস্ট দেখে একটা জিনিস পরিষ্কার হয়ে গিয়েছে, স্টার জলসার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) নতুন করে ফের মাথা তুলে দাঁড়িয়েছে। এবারে বেঙ্গল টপারের তকমা না পেলেও, দর্শকদের অনুমান অনুযায়ী আর কয়েকদিনের মধ্যে এই সিরিয়াল ফের একবার আগের জায়গায় অর্থাৎ এক নম্বরে ফিরে আসবে।

প্রশ্ন উঠছে, এই সপ্তাহে তাহলে কে সেরার সেরা তকমা ছিনিয়ে নিল? তাহলে উত্তর হল, জি বাংলার জগদ্ধাত্রী সিরিয়াল। এই সপ্তাহেও ৯.১ রেটিং নিয়ে বেঙ্গল টপার হল জ্যাস। ৮.৪ রেটিং নিয়ে এই সপ্তাহে  দ্বিতীয় স্থান অর্জন করেছে ‘ফুলকি’। বাকি কোন সিরিয়াল কত নম্বর পেল জেনে নিন…

bengali serial

তৃতীয়ঃ গীতা LLB ৮.৩
চতুর্থঃ অনুরাগের ছোঁয়া ৭.৮
পঞ্চমঃ নিমফুলের মধু ৭.৭
ষষ্ঠঃ কার কাছে কই মনের কথা ৭.০
সপ্তমঃ তোমাদের রাণী,‌ কোন গোপনে মন ভেসেছে ৬.৯
যুগ্ম অষ্টমঃ কথা, সন্ধ্যাতারা ৬.৮
যুগ্ম নবমঃ Love বিয়ে আজকাল, জল থই থই ভালোবাসা ৬.৬
দশমঃ হরগৌরী পাইস হোটেল ৬.০

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর