পাত্তা পাবেনা Tata, Maruti! এই SUV-তে মিলছে ৮৭০০০ টাকা ছাড়, হাতছাড়া করবেন না সুযোগ

আপনিও কি নতুন গাড়ি (Car) কেনার প্ল্যান করছেন? বিশেষ করে SUV কেনার ইচ্ছা রাখছেন? তাহলে আপনার জন্য অপেক্ষা করছে একদম সোনায় সোহাগা খবর। যা শুনলে খুশিতে লাফিয়ে উঠবেন আপনি।

জানা যাচ্ছে, এবার এই SUV- ওপর এক ধাক্কায় ৮৭,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। হ্যাঁ ঠিকই শুনেছেন আপনি। আসলে Nissan MAGNITE SUV কেনার পরে, আপনি কর্পোরেট ডিসকাউন্ট, নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস এবং ফিনান্স অফার আকারে এই সুবিধা পাবেন। আপনি যদি এই গাড়িটি ধারে কেনেন তাহলে কোম্পানি আপনাকে এই গাড়িটি খুব কম সুদে সরবরাহ করবে।

   

তো চলুন জেনে নেওয়া যাক কিভাবে আপনি নিসান ম্যাগনাইটের এই অফারটি উপভোগ করতে পারবেন। MAGNITE কম্প্যাক্ট SUV-তে ৮৭,০০০ টাকার সুবিধা দিচ্ছে সংস্থা। এ ছাড়া গোল্ড সার্ভিস প্যাকও দেওয়া হয়েছে। এই এসইউভিতে প্রায় ২৮,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। একই সঙ্গে ফিনান্সে গাড়ি কিনলে গ্রাহককে ন্যূনতম ৬.৯৯ শতাংশ হারে সুদ দিতে হবে। এই অফারটি ম্যাগনাইটের ২০২৩ এবং ২০২৪ উভয় মডেলের জন্য প্রযোজ্য।

নিসান ম্যাগনাইটের দাম শুরু হচ্ছে ৬ লক্ষ টাকা থেকে এবং ১১.০২ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত। ম্যাগনাইট ৩৩৬ লিটার বুটস্পেস সরবরাহ করে। এসইউভি একটি ডুয়েল-টোন রঙে আসে। এছাড়া পেয়ে যাবেন মনোটোন রঙেও। নিসান ম্যাগনাইট একটি ৫ সিটের এসইউভি। এটি দুটি পেট্রোল ইঞ্জিন বিকল্পের সাথে মিলবে। একটি 1.0-লিটার ন্যাচরালি এস্পিরিটেড এবং একটি 1.0-লিটার টার্বো-পেট্রোল। টার্বো-পেট্রোল ইঞ্জিনটি 100bhp এবং 160Nm টর্ক উৎপন্ন করে। এসইউভি ম্যানুয়াল, সিভিটি এবং এএমটি গিয়ারবক্স সহ তিনটি ট্রান্সমিশন বিকল্প সরবরাহ করে। MAGNITE -এ প্রতি লিটারে ২০ কিলোমিটার মাইলেজ পাওয়ার দাবি করেছে প্রতিষ্ঠানটি।

magnite

যদি ফিচারের কথা বলা হয়, তাহলে এই এসইউভি তার সেগমেন্টের সবচেয়ে আপডেটেড ফিচার নিয়ে এসেছে। এসইউভিতে ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ একটি ৮ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং একটি ৭ ইঞ্চি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। এছাড়াও এতে পুশ-বাটন স্টার্ট/স্টপ এবং রিয়ার ভেন্টের সাথে অটো এয়ার কন্ডিশনার দেওয়া হয়েছে।

এছাড়াও ওয়্যারলেস ফোন চার্জার, এয়ার পিউরিফায়ার, জেবিএল স্পিকার, অ্যাম্বিয়েন্ট লাইটিং এবং ফগ ল্যাম্পের মতো ফিচারও পাওয়া যাবে এসইউভিতে। নিরাপত্তার দিক থেকে এতে রয়েছে ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, ৩৬০ ডিগ্রি ক্যামেরা, হিল-স্টার্ট অ্যাসিস্ট ও ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল (ইএসসি) এবং টায়ার প্রেসার সাইলেন্স।

সম্পর্কিত খবর