মাসে আয় লাখ লাখ টাকা, পড়াশোনায় কেমন! ফাঁস Youtuber কিরণ দত্তের মাধ্যমিক রেজাল্ট

কিরণ দত্ত (Kiran Dutta) বাংলার একজন জনপ্রিয় ইউটিউবার (Youtuber)। সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে বর্তমান সময়ে এমন বহু মানুষ রয়েছেন যারা রাতারাতি ভাইরাল হয়ে যান। কেউ কেউ আছেন যারা এই সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রচণ্ড নাম কামিয়ে ফেলেছেন তো আবার এই সোশ্যাল মিডিয়ার জন্যই পথের ভিখারি অবধি হয়ে গেছেন। যাই হোক আজ এই প্রতিবেদনে কথা হবে বাংলার জনপ্রিয় ইউটিউবার ‘বং গাই’ ওরফে কিরণ দত্তকে নিয়ে।

জানা যায় , মাস গেলে এই বং গাই নাকি ইউটিউব থেকে ১০-১২ লক্ষ টাকা উপার্জন করেন। শুধুমাত্র ইউটিউবে ভিডিও বানিয়ে এত টাকা উপার্জন করা কিন্তু মুখের কথা নয়। শুনতে অবিশ্বাস্যকর মনে হল এটাই কিন্তু সত্যি। বিগত কয়েক বছর ধরেই ইউটিউবে দুনিয়ায় এই কিরণ দত্ত এক প্রকার ঝড় তুলেছেন। একের পর এক বিখ্যাত মানুষকে সঙ্গে নিয়ে তো আবার কখনো কারো কারো রোস্টিং ভিডিও বানিয়ে সকলের নজরে উঠে এসেছেন এই কিরণ দত্ত।

   

অথচ এই কিরণ দত্তের শিক্ষাগত যোগ্যতাই বা কত অথবা মাধ্যমিক (Madhyamik Pariksha) উচ্চমাধ্যমিকে (HS Exam) তিনি কত নম্বর পেয়েছিলেন তা কি জানতে আপনিও ইচ্ছুক তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। ও গিটার হাতে একটি ছেলে বছরে পর বছর ধরে সোশ্যাল মিডিয়া একপ্রকার রাজ করে চলেছে আর সে হলো এই কিরণ দত্ত। ইতিমধ্যে তার বেশ কিছু মিউজিক ভিডিও এবং অভিনয়ের ঝলক সকলের মনে একটি আলাদা এই জায়গা করে নিয়েছে।

তবে এই বং গাই পড়াশোনা কেমন ছিলেন এই নিয়ে সকলেরই মনে প্রশ্ন জাগে। কিছুমাস আগেই কিরণ তাঁর মাধ্যমিকের রেজাল্ট সকলের সামনে এনেছিলেন। আর যা দেখে চমকে গিয়েছেন সকলে। এই রেজাল্টে দেখা যায় অধিকাংশ বিষয়ে ‘AA’ পেয়েছেন কিরণ। অর্থাৎ, তিনি ‘আউটস্ট্যান্ডিং’।

এরপর বিজ্ঞান নিয়ে পড়াশোনা করেন কিরণ দত্ত। স্বপ্ন ছিল ইঞ্জিনিয়ার হওয়ার। তবে
ইঞ্জিনিয়ারিং-এর পড়া শেষ না করেই ইউটিউবার হয়ে যান কিরণ।  এরপর একের পর এক সাফল্যের সিঁড়িতে উঠতে থাকেন কিরণ। এই মুহূর্তে কিরণের ৩৫ লক্ষ ফলোয়ার্স।

সম্পর্কিত খবর