চরম সংকট সৌরভের পরিবারে! মহারাজের মাথায় ভেঙে পড়ল বাজ

ফের শিরোনামে উঠে এলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তাঁর পরিবারের ওপর নতুন করে যেন অশান্তির কালো ছায়া নেমে এসেছে। এবার তাঁর মাকে নিয়ে প্রকাশ্যে খুব খারাপ সামনে এল।

জানা গিয়েছে, ‘মহারাজ’ সৌরভের মা গুরুতর অসুস্থ। ভর্তি করা হয়েছে হাসপাতালে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা দেবী। কয়েক বছর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন সৌরভ। রীতিমতো যমে মানুষে টানাটানি হয়েছিল। তবে সেই খারাপ অবস্থা কাটিয়ে উঠেছিল গঙ্গোপাধ্যায় পরিবার। তবে এবার সৌরভের মা কে নিয়ে প্রকাশ্যে উঠে এল খারাপ খবর।

   

এখন নিশ্চিয়ই ভাবছেন কী হয়েছে নিরূপা দেবীর? তাহলে জানিয়ে রাখি, আবারও একবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভের মা। স্বাভাবিকভাবেই এহেন খবরে সকলের মাথায় চিন্তার বাজ ভেঙে পড়েছে।

জানা গিয়েছে,  গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বুকে সমস্যা হয় নিরূপা গঙ্গোপাধ্যায়ের। হৃদরোগে আক্রান্ত হন নিরূপা দেবী । এরপরই তড়িঘড়ি তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং ভর্তি করানো হয়। বর্তমানে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা চিকিৎসাধীন। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন বলে খবর।

sourav mother

অবস্থা বুঝে ব্যবস্থা করতে পারেন চিকিৎসকরা এমনকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাই বুকে টেন্ট অবধি বসানো হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আর এহেন খবরে সিলমোহর দিয়েছেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা।

সম্পর্কিত খবর