ভালো মাইনে, মাধ্যমিক পাসেই পুরসভায় চাকরির সুবর্ণ সুযোগ! জারি নিয়োগের বিজ্ঞপ্তি

আপনিও কি পশ্চিমবঙ্গের (West Bengal) বাসিন্দা? আপনিও কি একটি ভাল চাকরির (Job) সন্ধানে রাস্তায় হন্যে হয়ে ঘুরছেন? তাহলে আপনার জন্য রইল একটি দুর্দান্ত সুখবর। বিশেষ করে আপনার যদি শিক্ষাগত যোগ্যতা শুধুমাত্র মাধ্যমিক পাস (Madhyamik Pariksha Pass) হয়ে থাকে তাহলে আপনার জন্য রয়েছে একটি দারুণ চাকরির খবর। এবার মাত্র মাধ্যমিক পাশেই পুরসভায় (Municipality) কর্মী (Employee) নিয়োগ (Recruitment) করা হবে। আবেদন প্রক্রিয়া অবধি শুরু হয়ে গিয়েছে।

এক সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী, যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা খড়গপুর পৌরসভার (Kharagpur Municipality) অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অফলাইনে আবেদন করতে পারেন। অফলাইনে আবেদনের শেষ তারিখ ৩ ফেব্রুয়ারি ২০২৪। মোট ১৯টি পদে কর্মী নিয়োগ করা হবে। পদের নাম হল Honorary Health Worker (HHW)। ইচ্ছুকরা https://www.kharagpurmunicipality.org/ এই অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। যদিও মাধ্যমিকের নম্বর ও ইন্টারভিউ-তে আপনি কেমন পারফরম্যান্স দেন সেটার ওপর ভিত্তি করে নিয়োগ করা হবে।

   

এখানে একটি বিষয় বলে রাখা জরুরি, শুধুমাত্র বিবাহিত/ডিভোর্সি/ বিধবা প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীকে অবশ্যই কৃষ্ণনগর পৌরসভার বাসিন্দা হতে হবে। এছাড়া প্রার্থীকে ন্যূনতম মাধ্যমিক পাস বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এর পাশাপাশি আপনি যদি জেনারেল কাস্টের হয়ে থাকেন তাহলে আবেদন করার জন্য আপনার ন্যূনতম বয়স ৩০-৪০ এর মধ্যে হতে হবে এবং আপনি যদি SC/ST/OBC-A/OBC-B শ্রেণীর হয়ে থাকেন তাহলে আপনার বয়স ২২ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

অফলাইনের মাধ্যমে পৌরসভা প্রদত্ত প্রস্তাবিত আবেদনপত্র জমা করতে হবে। ইচ্ছুক প্রার্থীরা পৌরসভার অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। এরপর উক্ত আবেদনপত্রে প্রয়োজনীয় তথ্যগুলি সঠিকভাবে পূরণ করতে হবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র গুলির জেরক্স কপি এটাচ করতে হবে। এরপর সম্পূর্ণ আবেদনপত্রটি একটি মুখবন্ধ করা খামে ভরে পৌরসভার নির্দিষ্ট ড্রপবক্সে জমা করতে হবে।

kharagpur

বিজ্ঞপ্তি অনুযায়ী, এই পদের জন্য প্রার্থীদের প্রতি মাসে সম্মানিক ৪,৫০০/- টাকা ভাতা দেওয়া হবে।
আবেদনপত্র জমা করার ঠিকানা হল Office of the Kharagpur Municipality, PO- Kharagpur, Dist- Paschim Medinipur, PIN- 721301 ।

সম্পর্কিত খবর