কেরিয়ার থেকে ব্যবসা, স্বাস্থ্য! কেমন যাবে নতুন সপ্তাহ? রইল সাপ্তাহিক রাশিফল

নতুন সপ্তাহ পড়ে গেছে। আর এই নয়া সপ্তাহে কিছু রাশির (Zodiac) জাতক জাতিকাদের মোটেই ভালো থাকবে না। অন্তত এমনই দাবি করেছেন জ্যোতিষবিদরা (Astrologers)। আপনিও কি জানতে ইচ্ছুক কোন কোন রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে না? তাহলে বিস্তারিত পড়ে ফেলুন এই প্রতিবেদনটি। নতুন সপ্তাহে মেষ, বৃষ, মিথুন সহ সমস্ত ১২টি রাশির জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহে আপনার স্বাস্থ্য কেমন থাকবে? জেনে নিন সাপ্তাহিক স্বাস্থ্য রাশিফল।

মেষ

এই সপ্তাহে নিজের স্বাস্থ্যের প্রতি বেশি অগ্রাধিকার দিন। মোটের ওপর এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। সুষম ডায়েট এবং নিয়মিত ব্যায়াম আপনার শক্তির মাত্রা বাড়িয়ে তুলবে। আপনি যদি ব্যবসার সাথে যুক্ত থাকেন তবে আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পাবেন।

বৃষ

   

চাকুরিজীবী ব্যক্তি কাঙ্ক্ষিত স্থানে বদলি বা পদোন্নতি পেতে পারেন, অন্যদিকে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা কিছু সুসংবাদ পাবেন। ব্যবসায়ীরা ভাল লাভ পেতে চলেছেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হতে দেখা যাবে। আপনি সন্তানের সাথে সম্পর্কিত কিছু ভাল খবর পাবেন, যা সমাজে আপনার সম্মান বাড়িয়ে তুলবে। চলতি সপ্তাহে বৃষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিতে হবে।

rashifal horoscope

মিথুন

আপনার কাজ সময়মতো এবং সঠিকভাবে সম্পন্ন হবে, যা আপনার মনকে খুশি করবে। আপনাকে দ্বিগুণ শক্তি নিয়ে কাজ করতে দেখা যাবে এবং আপনি আপনার পছন্দসই বন্ধু এবং সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন। আয়ের অতিরিক্ত উৎসও তৈরি হবে এবং তার সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। স্বাস্থ্য মোটের ওপর ভালোই থাকবে।

কর্কট

সপ্তাহের শুরুটা মিশ্র হতে চলেছে। আপনার মন এবং কথাকে নিয়ন্ত্রণ করার খুব প্রয়োজন হবে। আপনার ক্যারিয়ার এবং ব্যবসা সম্পর্কিত সিদ্ধান্তগুলি তাড়াহুড়ো করে বা আবেগে নেওয়া এড়ানো উচিত, অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হতে পারে। দুরের আত্মীয়ের কাছ থেকে প্রাপ্ত অপ্রত্যাশিত সুসংবাদ আপনার পুরো পরিবারকে খুশি করবে। বেশি অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের কথা বলতে গেলে, আপনার স্বাস্থ্য ভালো থাকে তবে এই সপ্তাহে।

সিংহ

সপ্তাহের শুরুতে, ভাগ্য পুরোপুরি অনুকূল থাকবে। আপনি কিছু ভাল খবর পেতে পারেন, যা পরিবারে সুখের পরিবেশ তৈরি করবে। কোনও পর্যটন স্থানে যাওয়ার সম্ভাবনা। অফিসে আপনার ভাল কাজ প্রশংসিত হবে। অর্থনৈতিক দিক থেকে আসা সব ধরনের চ্যালেঞ্জ দূর করা হবে।

কন্যা

সপ্তাহের শুরুটি খুব শুভ হতে চলেছে। কোনও বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সহায়তায় আপনার থমকে থাকা কাজ শেষ হবে। এই সময়ের মধ্যে, আপনি কোনও প্রতিষ্ঠান বা ব্যক্তির কাছে আটকে থাকা অর্থ পেতে পারেন। ব্যবসার দিক থেকে এটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। অতিরিক্ত আয়ের নতুন উৎস তৈরি হবে । যদিও নিজেকে সুস্থ রাখতে হলে অভ্যাসের উন্নতি করতে হবে।

তুলা

যে কোনও কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, ফলে মেজাজ হারাবেন না। আপনি অফিসে কাজ সম্পর্কিত কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। ব্যবসায়ীকে তার ব্যবসা করার পদ্ধতিতে আমূল পরিবর্তন আনতে হতে পারে। কোনও বড় ক্ষতি বা ঝামেলা এড়াতে, কাউকে অন্ধ বিশ্বাস করা এড়াতে হবে। এই সমস্ত চ্যালেঞ্জের মধ্যে, আপনাকে আপনার খাবার এবং রুটিনের সম্পূর্ণ যত্ন নিতে হবে, অন্যথায় আপনাকে পেটের সমস্যা বা অনিদ্রার সম্মুখীন হতে হতে পারে।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে, কাজের চাপ কিছুটা বেশি থাকবে। অর্থ লেনদেনে আপনাকে বিশেষ যত্ন নিতে হবে। কাউকে টাকা ধার দেওয়ার সময় এবং কোনও প্রকল্পে বিনিয়োগ করার সময় সতর্ক থাকুন। শারীরিক ব্যথার মুখোমুখি হতে হতে পারে। সমাজে আপনার সম্মান বৃদ্ধির পাশাপাশি আপনি অনেক বিশিষ্টজনের দৃষ্টি আকর্ষণ করতে সফল হবেন।

ধনু

কাঙ্ক্ষিত সুফল ও সাফল্য পেতে হলে অলসতা ও অহংকার পরিত্যাগ করতে হবে। শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের ও সম্পূর্ণ যত্ন নিতে হবে। মানসিক চাপ থাকবে না।

মকর

প্রথম সপ্তাহটি আরও ভাল এবং শুভ প্রমাণিত হবে। টাকা হাতে আসবে। এই পরিস্থিতিতে, আপনার প্রথমে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করার চেষ্টা করা উচিত। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা কিছু ভাল খবর পেতে পারে। এই সপ্তাহে চিকিৎসায় যথাযথ পরিবর্তন করা স্বাস্থ্যের উন্নতিতে সহায়ক প্রমাণিত হবে।

কুম্ভ

প্রথম সপ্তাহটি মিশ্র প্রমাণিত হতে পারে। আপনি সময়মতো যা পরিকল্পনা করেছেন তা শেষ করতে আপনার স্বাস্থ্য বাধা হয়ে দাঁড়াতে পারে। এই সময়ের মধ্যে, মৌসুমী বা দীর্ঘস্থায়ী অসুস্থতার কারণে আপনাকে শারীরিক ব্যথার মুখোমুখি হতে হতে পারে। আত্মীয়দের সঙ্গে ভালো আচরণ করুন এবং যে কোনও সমস্যা বুদ্ধিমানভাবে সমাধান করার চেষ্টা করা উচিত। কর্মক্ষেত্রে জিনিসগুলি আপনার জন্য আরও ভালো করার জন্য এগিয়ে চলেছে বলে মনে হবে।

মীন

সপ্তাহের শুরুটি ধীর হতে পারে তবে অগ্রগতি এবং লাভের দিকে পরিচালিত করবে। কোনও বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সহায়তায় আপনি আপনার কেরিয়ার-ব্যবসাকে এগিয়ে নিতে সক্ষম হবেন। এছাড়া শুরু থেকেই আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। স্ট্রেস মুক্ত থাকবেন।

সম্পর্কিত খবর