ভারতের স্টার ক্রিকেটারের শাশুড়ি, রয়েছে ৮০০ কোটির ব্যবসা! মহিলার জামাইয়ের নাম চমকে দেবে

তিনি টিম ইন্ডিয়ার (India national cricket team) একজন স্টার ক্রিকেটারের শাশুড়ি (mother in law)। তাঁর জামাই বাইশ গজে নিজের দাপট দেখিয়েছেন। কিন্তু শাশুড়িও কিন্তু কোনও কম যান না কিছুতে। আপনি জানলে অবাক হবেন, ওই স্টার ক্রিকেটারের শাশুড়ি কোনও সাধারণ মানুষ নন কিন্তু, তিনি একজন ব্যবসায়ী। এমনকি তাঁর ব্যবসার (Business) মূল্য ৮০০ কোটি টাকা। হ্যাঁ একদম ঠিক শুনেছেন।

আপনিও কি জানতে কৌতূহলী যে কোন ক্রিকেটারের শাশুড়ির কথা বলা হচ্ছে আজ? তাহলে বিস্তারিত জানতে পড়ে ফেলুন এই আর্টিকেলটি। বর্তমান সময়ে কর্পোরেট দুনিয়ায় একটি নতুন নাম শোনা যাচ্ছে এবং আর তা হল শীলা সিং-এর (Shila Singh)। তিনি ৮০০ কোটি টাকার ব্যবসা চালান। বিশেষ বিষয় হল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এবং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও তাঁর অত্যন্ত কাছের মানুষ। এখন প্রশ্ন হল, শীলা সিং কে?

   

তাহলে আপনাদের জানিয়ে রাখি, এই শীলা সিং হলেন মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) শাশুড়ি। মাহির স্ত্রী সাক্ষীর মা। এছাড়া ‘ধোনি এন্টারটেইনমেন্ট লিমিটেড’-এর তত্ত্বাবধানে রয়েছেন সিইও শীলা সিং। সূত্রের খবর, ধোনির শাশুড়ি শীলা সিং বহু বিলিয়ন ডলারের এই কোম্পানি পরিচালনায় বড় ভূমিকা পালন করেন। ২০২০ সাল থেকে সাক্ষী ধোনি (Sakshi Dhoni) এবং তাঁর মা শীলা সিং দুজনেই ধোনি এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের (Dhoni Entertainment PVT LTD) শীর্ষে রয়েছেন। মা-মেয়ের যুগলবন্দীতে এমএস ধোনির প্রোডাকশন হাউস দারুণ সাফল্য অর্জন করেছে, সংস্থাটি প্রবৃদ্ধি দেখেছে এবং নতুন প্রকল্প চালু করেছে। শীলা সিং কোম্পানির মধ্যে প্রথম সিইওর ভূমিকা পালন করেছেন।

sheila singh dhoni

একাধিক রিপোর্ট অনুযায়ী, শিলা সিং এবং সাক্ষী ধোনির পাশাপাশি ধোনি এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের নিট সম্পদ মাত্র চার বছরে ৮০০ কোটি টাকা অতিক্রম করেছে। বর্তমানে এমএস ধোনির প্রযোজনা সংস্থায় সাক্ষী ধোনির বেশিরভাগ শেয়ার রয়েছে। ধোনি অনেক ব্যবসা এবং প্রকল্পে অর্থ বিনিয়োগ করেছেন। যার ফলে তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১০০০ কোটি টাকা।

সম্পর্কিত খবর