মিলে গেল সিরিয়ালের কাহিনী! জি বাংলার অভিনেত্রীর জীবনে ভাঙল দুঃখের পাহাড়, প্রয়াত প্রিয়জন

ফের একবার বিনোদন দুনিয়ায় বিষাদের সুর। অভিনেত্রীর জীবনে নেমে এল গভীর শোকের ছায়া। কয়েকদিন আগে ধারাবাহিকেই দেখানো হয়েছিল অভিনেত্রী নিজের স্বামীকে হারিয়ে ফেলেছেন চিরতরে। এবার বাস্তবেও যে এই ঘটনা ঘটে যাবে কেউ হয়তো কল্পনাও করতে পারেননি।

হ্যাঁ ঠিকই ধরেছেন, আজ এই প্রতিবেদনে কথা হচ্ছে জি বাংলায় (Zee Bangla) সদ্য শুরু হওয়া মিঠিঝোরার (Mithijhora) পৌষমিতা গোস্বামীকে (Poushmita Goswami)। রিলের মতো রিয়েল দুনিয়াতেও তিনি এবার স্বামীকে হারালেন। বিয়ের বয়স দুবছরও হয়নি, অথচ তাঁরই মধ্যে স্বামীকে হারিয়ে শোকে বিহ্বল অভিনেত্রী। সেইসঙ্গে ভেঙে পড়েছে গোটা টলি পাড়া।

   

খুব অল্প বয়সে পৃথিবীকে বিদায় জানালেন  অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের (Acropoliis Entertainment Pvt. Ltd.) কার্যনির্বাহী প্রযোজক অর্ণব রায় । অভিনেত্রী পৌষমিতার পাশাপাশি অর্ণব রায়ও টলিউডের অত্যন্ত চেনা মুখ ছিলেন। বহু সিরিয়াল তাঁর হাত দিয়ে বেরিয়েছে। শুধুমাত্র সিরিয়াল কেন, বহু অভিনেতা, অভিনেত্রীকেও ব্রেক দিয়েছিলেন অর্ণব। কিন্তু এবার সব থমকে গেল যেন আচমকা।

তাঁর চলে নেওয়া মেনে নিতে পারছেন না ইন্ডাস্ট্রির কেউ। একাধিক অভিনেতা থেকে শুরু করে অভিনেত্রী, অর্ণব রায়কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করেছেন। ‘বকুল কথা’ থেকে শুরু করে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’, থেকে সদ্য শেষ হওয়া ‘তুঁতে’র মতো প্রোজেক্টে কাজ করেছিলেন অর্ণব। ২০২১ সালে আইনি বিয়ে সেরেছিলেন অর্ণব-পৌষমিতা। এরপর ২০২২ সালে ধুমধাম করে বিয়ে করেন পৌষমিতা ও অর্ণব।

arnab roy

এদিকে অর্ণবের প্রয়াণে শোকস্তব্ধ ওগো নিরুপমা, রাঙা বউ খ্যাত অভিনেতা গৌরব। তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন, ‘এতো ভালো মুহূর্ত কাটিয়েছি। এই কদিন আগেই দেখা হল। আর আজ তুমি নেই এটা মানতে পারছি না। আমি যে কী বলব… আজ শব্দ হারালাম। ভালো থেকো’। গৌরবের পোস্টের কমেন্ট বক্স তাঁর ওগো নিরুপমা-র নায়িকার অর্কজা লেখেন-‘সত্যি বিশ্বাস হচ্ছে না এখনও’।

সম্পর্কিত খবর