হয়ে গেল শেষ দিনের শুটিং, বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার এই মেগা! মন খারাপ দর্শকদের

নতুন বছরের শুরুতেই বড়সড় ধাক্কা খেতে চলেছেন সিরিয়াল প্রেমীরা। বিশেষ করে আপনিও যদি স্টার জলসার (Star Jalsha) নিয়মিত দর্শক হয়ে থাকেন তাহলে আপনি আপনার মনকে শক্ত করে নিন, কারণ বন্ধ হতে চলেছে একটি জনপ্রিয় ধারাবাহিক। মাত্র ৮ মাসের মধ্যেই পথ চলা শেষ হতে চলেছে বাংলা সিরিয়ালটির। জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা…একের পর এক নতুন সিরিয়াল (Tv Serial) আসতে চলেছে চ্যানেলগুলোতে (Tv Channel)। বেশ কিছু সিরিয়ালের প্রমোপ্রকাশে এসেছে এই প্রোমো দেখে একদিকে যেমন দশকরা খুশি হয়েছেন আবার একদিকে এটা ভেবেও দুঃখিত হয়েছেন যে কিছু সিরিয়ালের পথ চলা শেষ হতে চলেছে।

বন্ধ হচ্ছে জি বাংলার সিরিয়ালও

বেশ কিছু সিরিয়াল শেষ হওয়ার মুখে রয়েছে, যার মধ্যে শোনা যাচ্ছে জি বাংলার ইচ্ছে পুতুল, মিলি শেষ হয়ে যাবে। তবে এই তালিকায় যুক্ত হলো আরো একটি নাম যেটি হল তুঁতে। বেশ কয়েক বছর পর এই তুঁতে সিরিয়ালটিকে একটু অন্য ঘরানার বলে আখ্যা দিয়েছিলেন দর্শকরা।

আট মাসেই শেষ স্টার জলসার সিরিয়াল

   

শুরুর দিকে এই সিরিয়সলের জনপ্রিয়তা তুঙ্গে থাকলেও পরে যেন সেই জনপ্রিয়তা একপ্রকার অস্তমিত হতে শুরু করে। মাত্র আট মাস শুটিং হয়েছিল। এই সিরিয়ালটি তবে এখন স্টুডিওপাড়া সূত্রে খবর এই সিরিয়ালের নাকি শেষ শুটিং হয়ে গেল অর্থাৎ এবার এই সিরিয়ালকেও বিদায় জানানোর পালা।

মঙ্গলবারই ছিল এই সিরিয়ালে শেষ শুটিং মেকআপ রুম থেকে সকালের সঙ্গে ছবি পোস্ট অবধি করেছেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। এই রূপসা চট্টোপাধ্যায়কে প্রথম দিকে এই সিরিয়ালে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল পরে সময়ের সঙ্গে সঙ্গে সেও ভালো হয়ে যায়। এই তুঁতে সিরিয়ালের জায়গায় আসছে একটি নতুন ধারাবাহিক, যার নাম হলো চিনি।

সম্পর্কিত খবর