TRP-তে ডাহা ফেল, স্টার জলসায় বন্ধ হচ্ছে জনপ্রিয় এই সিরিয়াল! চোখে জল দর্শকদের

কোন সিরিয়াল (Television Serial) কতটা ভালো, বা দর্শকরা কতটা দেখতে পছন্দ করছেন সেটা সবটাই নির্ভর করে টিআরপির (Target rating point) ওপর। কোনও সিরিয়াল প্রথম প্রথম যতই ভালো চলুক না কেন, শেষ অবধি যদি প্রতিযোগিতার বাজারে সকলের মনে দাগ কাটতে না পারে তাহলে কেলেঙ্কারির শেষ থাকবে না।

স্টার জলসা (Star Jalsha) হোক জি বাংলা (Zee Bangla), সাম্প্রতিক সময়ে বেশ কিছু সিরিয়াল আনছে এবং কিছু পুরনো সিরিয়ালের বিদায় ঘণ্টা বাজছে। সিরিয়াল ছাড়া বহু মানুষ এমন রয়েছেন যারা একপ্রকার অচল। অনেকেই আছেন বিকেল বা সন্ধে হতে না হতেই টিভির পর্দায় চোখ রাখেন। এদিকে সকলের কথা ভাবনা চিন্তা করে চ্যানেলগুলি একের পর এক নতুন সিরিয়াল এনেই চলেছে।

   

বিগত ২০২৩ সালে বেশ কিছু সিরিয়াল শুরু হয়েছে। যার মধ্যে রয়েছে  ‘চিনি’ থেকে শুরু করে ‘গীতা  এলএলবি’, ‘তোমাদের রানী’, ’জল থৈথৈ ভালোবাসা’, ‘লাভ বিয়ে আজকাল’-এর মতো আরও  বেশ কিছু সিরিয়াল। যদিও বেশ কিছু বাঘা বাঘা তারকাকে নিয়ে শুরু করলেও এই সিরিয়ালগুলি সকলের মনে দাগ কাটতে পারছে না।

তেমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে।‘ এই সিরিয়ালকে ঘিরে অনেকের প্রত্যাশা থাকলেও যত সময় এগিয়েছে ততই যেন দমে যাচ্ছে। গত নভেম্বর মাসে শুরু হয়েছে এই সিরিয়াল। তবে শোনা যাচ্ছে, টিআরপির অভাবে এই সিরিয়াল নাকি বন্ধ হওয়ার মুখে। স্টার জলসার এই নতুন সিরিয়ালে প্রধান নায়কের ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য এবং তার বিপরীতে প্রথমবার ছোট পর্দায় ডেবিউ  করেছেন অভিনেত্রী অঙ্গনা রায় ।

tumi ashepashe thakle

সত্যিই কি এই সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে? এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা রোহন। অন্যদিকে  নায়িকা অঙ্গনা জানিয়েছেন, সিরিয়াল এখনই শেষ না হলেও স্লট পরিবর্তন হতে পারে।

সম্পর্কিত খবর