স্টার জলসা নয়, এবার নিজের সঙ্গেই লড়াই জি বাংলার! TRP লিস্টে বড় ফেরবদল, টপার কে?

এসে গেল আরও একটা বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার এসে যাওয়া মানেই হল বাংলা সিরিয়ালগুলির (Bengali Serial) ভাগ্য নির্ধারণের দিন। প্রত্যেক সপ্তাহেই কোন সিরিয়াল কাকে টেক্কা দিয়ে এগিয়ে গেল আবার কোন সিরিয়াল মুখ থুবড়ে পড়ল তার একটি রেজাল্ট বের হয়। এই সপ্তাহেও তার কিন্তু কোনওরকম ব্যতিক্রম ঘটল না।

বর্তমানে যত সময় এগোচ্ছে ততই জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) বাংলা সিরিয়াল গুলির দাপট বাড়ছে নতুন বছরের বেশ কিছু সিরিয়াল শুরু হয়েছে আবার বিগত কয়েক বছর ধরে বেশ কিছু সিরিয়াল রাজ করে চলেছে স্টার জলসা থেকে শুরু করে জি বাংলায়। কখনো নতুনরা বেশি প্রাধান্য পাচ্ছে তো আবার কখনো সিরিয়ালগুলি মাথা তুলে দাঁড়াচ্ছে। কাঁটায় কাঁটায় রীতিমতো প্রত্যেক সপ্তাহে টক্কর হচ্ছে স্টার জলসা ও জি বাংলার মধ্যে কোন সিরিয়াল কাকে বেশি টেক্কা দিয়ে এগিয়ে যাবে সেই খেলায় জানো লিপ্ত হয়েছে দুটি চ্যানেল।

   

এখন বেশ কিছু সিরিয়ালের প্রোমো দেখে এক প্রকার ঘুম উড়ে গেছে দর্শকদের। অনুরাগের ছোঁয়া থেকে শুরু করে জগদ্ধাত্রী, নিম ফুলের মধু, জল থৈ থৈ ভালোবাসা, ফুলকি সহ বেশ কিছু সিরিয়ালে টানটান এপিসোড দেখা যাচ্ছে। তবে এই সপ্তাহে কোন সিরিয়াল বেঙ্গল টপার হলো জানেন? যদি না জেনে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য।

bengali serial

টিআরপি (Target rating point) লিস্ট অনুযায়ী, এবারও বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিল জি বাংলার জগদ্ধাত্রী। অন্যদিকে দ্বিতীয় হয়েছে ফুলকি। দেখে নিন পুরো তালিকা…

প্রথম – জগদ্ধাত্রী (৮.৫)

দ্বিতীয়- ফুলকি (৮.৩)

তৃতীয়- গীতা LLB (৮.১)

চতুর্থ-নিম ফুলের মধু (৭.৮)

পঞ্চম-অনুরাগের ছোঁয়া (৭.৩)

ষষ্ঠ- কথা (৭.২)

সপ্তম-কোন গোপনে মন ভেসেছে/সন্ধ্যাতারা (৬.৯)

অষ্টম- জল থই থই ভালোবাসা (৬.৭)

নবম- তোমাদের রাণী (৬.৬)

দশম- কার কাছে কই মনের কথা/ Love বিয়ে আজকাল (৬.৫)

সম্পর্কিত খবর