মাথায় হাত! আচমকাই এই কারণে বন্ধ হল স্টার জলসা থেকে জি বাংলার সমস্ত সিরিয়ালের শুটিং

বর্তমান সময়ে বাংলা সিরিয়াল (Bengali Serial) ছাড়া অনেকের জীবন যেন অসম্পূর্ণ। অনেকের কাছে বাংলা সিরিয়াল গুলি অক্সিজেনের মতন কাজ করে। আপনিও কি বাংলা সিরিয়াল দেখতে পছন্দ করেন তাহলে আপনার জন্য রইল একটি জরুরী খবর।

আচ্ছা কখনো ভেবে দেখেছেন কি যদি চলতে চলতে হঠাৎ সিরিয়ালগুলি তাহলে কী হবে? তবে এবার ভাবনা নয়, বাস্তবেই বন্ধ হল সব সিরিয়ালের শুটিং। অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল সিরিয়ালগুলি। যেন কোভিডের সময়কার স্মৃতি ফিরে এল। বিশেষ এক কারণে জি বাংলা (Zee Bangla), স্টার জলসা (Star Jalsha) থেকে শুরু করে সান বাংলা (Sun Bangla)…প্রত্যেকটি সিরিয়ালের শুটিং বন্ধ। যে কারণে বেজায় ধাক্কা খেয়েছেন দর্শকরা।

   

জানা গিয়েছে, গতকাল মঙ্গলবার সকালে ইলেকট্রিশিয়ানরা ধর্মঘটের ডাক দিলে টলিউডে তিন থেকে চার ঘণ্টা শুটিং বন্ধ থাকে। থমকে যায় সিনেমা, টিভি শো এবং অন্যান্য প্রকল্পের শ্যুটিং-এর কাজ। ফলে বাধ্য হয়ে কাজে গিয়েও আটকে যান অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালকরা। তবে এই প্রথম নয় যে ইলেকট্রিশিয়ানদের মধ্যে অসন্তোষ-এর সৃষ্টি হয়েছে।

টেকনিশিয়ানরা, বিশেষ করে ইলেকট্রিশিয়ানরা আসন্ন নির্বাচন নিয়ে অসন্তুষ্ট হওয়ায় ধর্মঘটে নেমেছেন। তাদের মতে, ২৩ জানুয়ারির নির্বাচনে অংশ নিতে বাধা থাকায় তারা ধর্মঘট ডাকার সিদ্ধান্ত নিয়েছে। এই ঘটনা প্রসঙ্গে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বড় মন্তব্য করেছেন একজন সহকারী পরিচালক । তিনি জানিয়েছেন, ‘সকাল থেকেই কাজ বন্ধ রয়েছে। কি করব জানিনা। ফ্লোরে অনেকক্ষণ ধরে ইউনিট বসে রয়েছে।’

shooting

এদিকে ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছেন ‘সকালে একটু সমস্যা হয়েছিল।  কিন্তু পরে সমস্যা মিটে গেছে আমরা শুটিং বন্ধ করাকে সমর্থন করি না।’

সম্পর্কিত খবর