নাম জেনে লাফাবেন! সকলের প্রিয় এই অভিনেত্রীকে ফেরাচ্ছে স্টার জলসা, TRP বাড়বে তরতরিয়ে

যত সময় এগোচ্ছে ততই বাংলা সিরিয়ালের (TV Shows) রমরমা ততোই বেরিয়ে চলেছে আর বাংলা সিরিয়ালের রমরমা বেড়ে চলা মানেই হল কিছু অভিনেতা-অভিনেত্রীর উত্থান পতন। অনেক সময় দেখা যাচ্ছে নতুনদের ভিড়ে অনেক পুরনো অভিনেতা অভিনেত্রী হারিয়ে যাচ্ছেন আবার এও দেখা যাচ্ছে সিরিয়ালের টিআরপি (Target rating point) বাড়াতে সেই পুরনোদের কাছেই এক প্রকার দ্বারস্থ হতে হচ্ছে প্রোডাকশন হাউজগুলিকে।

সিনেমা সিরিয়াল চড়াই উৎরাই তো লেগেই রয়েছে। অনেকেই আছেন সময়ের সঙ্গে সঙ্গে হারিয়ে যাচ্ছেন তারপর অনেকেই আছেন যারা মেগা কামব্যাক করছেন। এবার তেমনই এক অভিনেত্রীর মেগা কাম ব্যাক হতে চলেছে বাংলা সিরিয়ালে। আর যিনি আসছেন তার নাম শুনে ইতিমধ্যেই সকলেই অবাক হয়ে গিয়েছেন। আপনিও জানলে অবাক হয়ে যাবেন বিশেষ করে আপনি যদি সিরিয়াল দেখতে পছন্দ করে থাকেন।

   

এক সময় তিনি বেশ একটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে নজর কেড়েছিলেন তবে মাঝে বেশ কিছুটা সময় তিনি অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন বলে জানা যায় তবে এবার দীর্ঘ বিরতির পর সিরিয়ালে কম ব্যাক করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। হ্যাঁ ঠিকই শুনেছেন।

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’-এ বাহা চরিত্রটি সকলের নজর কেড়েছিল সাঁওতাল পরগনা থেকে উঠে আসে একটি মেয়ের সংগ্রামের কাহিনী তুলে ধরা হয়েছিল এই সিরিয়ালে। প্রথমে এই সিরিয়ালে রনিতা চক্রবর্তী অভিনয় করলেও পরের দিকে তিনি সরে দাঁড়ান এরপর বাহা চরিত্রটি যায় সুদীপ্ত চক্রবর্তীর কাছে।

actress sudipta

ইষ্টিকুটুম-এর পর কালার্স বাংলার ‘ত্রিশূল’ সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়। এবার সুদীপ্তাকে নিয়েই নতুন সিরিয়াল আসছে। এই দুটি সিরিয়ালি সুদীপ্তাকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। এখন প্রশ্ন উঠছে কোন সিরিয়ালে অভিনয় করতে চলেছেন সুদীপ্তা? তাঁর চরিত্রই বা কি? জানা যাচ্ছে,  সুরিন্দার ফিল্মসের হাত ধরে এবার কামব্যাক করছেন অভিনেত্রী। সান বাংলায় আসছে নতুন কোনো ধারাবাহিক। তবে এখন অবধি ওই মেগা সিরিয়ালের নাম জানা যায়নি।

সম্পর্কিত খবর