বড় টুইস্ট, এবার তরতরিয়ে বাড়বে চ্যানেলের TRP! এই অভিনেতাকে ফিরিয়ে আনল স্টার জলসা

ফের আসছে নতুন সিরিয়াল। আর এই নতুন সিরিয়ালকে ঘিরে অনেকেরই অপেক্ষা ছিল। কিছুদিন আগেই জানা গিয়েছিল, বাংলা টিভি তারকা রিজওয়ান রাব্বানী শেখকে (Rezwan Rabbani Sheikh) একটি শীর্ষস্থানীয় বিনোদন চ্যানেলের নতুন সিরিয়ালে দেখা যাবে। আরও বলা হয়, নতুন টিভি ধারাবাহিকে রেজওয়ান রাব্বানী শেখের বিপরীতে দেখা যাবে জ্যোতির্ময়ী কুন্ডু (Jyotirmoyee Kundu) নামে এক নবাগত অভিনেত্রীকে। যদিও ভক্তরা প্রকল্পটি সম্পর্কে আরও জানতে উত্তেজিত ছিল।

স্টার জলসায় নতুন ধারাবাহিকঃ অবশেষে জানা গেল সেই নতুন ধারাবাহিকের নাম। ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের পর স্টার জলসায় (Star Jalsha) কামব্যাক করলেন রিজওয়ান। সেই সিরিয়ালের নাম হল ‘বঁধুয়া।‘ বিপরীতে রয়েছেন জ্যোতির্ময়ী কুন্ডু। এদিকে এই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে, যা দেখে সকলেরই ঘুম একপ্রকার উড়ে গেল। রব্বানী শেখ এবং জ্যোতির্ময়ী কুন্ডু ছাড়াও এই শোতে দীপঙ্কর দে, অমিতাভ ভট্টাচার্য এবং ময়না ব্যানার্জির মতো ইন্ডাস্ট্রির অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

   

প্রকাশ্যে এল সিরিয়ালের প্রোমোঃ এদিকে এই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসতে কেউ কেউ ভালো বলেছেন তো আবার কেউ কেউ ভালো চোখে দেখছেন না। নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রিজওয়ান রাব্বানী শেখ ও জ্যোতির্ময়ী কুন্ডু। রিজওয়ান ইতিমধ্যে ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়, তবে অন্যদিকে মডেল-অভিনেত্রী জ্যোতির্ময়ী কুণ্ডু এই সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করছেন। প্রোমো দেখে জানা গেছে যে এটি একটি তীব্র প্রেমের গল্প হবে যেখানে রিজওয়ান আবিরের চরিত্রে অভিনয় করবেন এবং জ্যোতির্ময়ীকে পেখাম চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

প্রোমোতে দেখা যাচ্ছে, দুজনেরই বিয়ে হয়েছে। এরপর দুজনে হানিমুনে গিয়েছে। কিন্তু সেখানেই এমন কিছু ঘটে যার জন্য কেউই প্রস্তুত ছিল না। হানিমুনে গিয়ে নৌকা বিহারের সময় বউকে পিছন থেকে জড়িয়ে ধরতে যায় আবির। কিন্তু হঠাৎই ঠেলে সরিয়ে দেয় পেখম। যাতে আবিরও অপ্রস্তুত হয়ে বলে ওঠে, ‘আমি প্রথম কোনও মেয়েকে ছুঁলাম। কিছু ভুল হলে ক্ষমা করে দিও’। অন্যদিকে পেখম বলে ওঠে, ‘তুমি কী সুন্দর করে মনের কথা বলে ফেলতে পারো’। আবিরের থেকে জবাব আসে, ‘মনের কথা বলতে লজ্জা কী’!

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এদিকে তখন পেখম খানিক স্বীকারক্তির মতোই বলে ওঠে, ‘সব মনের কথা সবার সহ্য হয় না। কখনও কখনও নিজেরও না।’ যদিও প্রোমো দেখে অনেকেই বলতে শুরু করে দিয়েছেন, এই বধুয়া সিরিয়ালটি বলিউড মুভি ‘সত্যপ্রেম কি কথা’র নকল।

সম্পর্কিত খবর