ডোনা নয়, অন্য এক সুন্দরীর কথায় নিজের প্রতিজ্ঞা ভাঙলেন সৌরভ! নয়া কীর্তি মহারাজের

ফের একবার জমজমাট হয়ে উঠল দাদাগিরি আনলিমিটেড সিজন ১০-এর (Dadagiri Unlimited) মঞ্চ। হাসি-ঠাট্টায় মজে উঠলেন সকলে। এই সিজনেও শুরু থেকেই বেশ কিছু নতুন নতুন চমক দেওয়া হচ্ছে। এবারও তার ব্যাতিক্রম হলো না। তবে এবারে সবথেকে বড় চমক দিয়েছেন খোদ সঞ্চালক তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

এতদিন দাদাগিরি মঞ্চে যে দৃশ্য কেউ দেখতে পায়নি এবার সেই দৃশ্যের সাক্ষী থাকলেন সকলে। সৌরভ গঙ্গোপাধ্যায় এমন একটি কাজ করলেন যা দেখে চমকে গিয়েছেন আপামর দর্শক। এখন আপনিও নিশ্চয় ভাবছেন যে সৌরভ গঙ্গোপাধ্যায় কি এমন করেছেন তাহলে বিস্তারিত জানতে ঝটপট করে ফেলুন আজকের এই প্রতিবেদনটি।

   

সম্প্রতি একটি এপিসোডের প্রোমোতে দেখা গিয়েছে, দাদাগিরি মঞ্চে এসে হাজির হয়েছিলেন বাংলা টেলিভিশন দুনিয়ার বেশ কিছু কলাকুশলী। যার মধ্যে অন্যতম ছিলেন কৃষ্ণকলি ও বাংলা মিডিয়াম খ্যাত তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। আর এই অভিনেত্রী সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে এমন একটি আবদার করে ফেলেন যা সৌরভ কোনওভাবেই ফেলতে পারলেন না।

সৌরভ গঙ্গোপাধ্যায় বরাবরই বলে এসেছেন যে তিনি খাদ্য রসিক তবে ডায়েট থেকে চিনি একদমই তিনি ছেঁটে ফেলেছেন তবে চোখের সামনে লোভনীয় পিঠে এবং নায়িকার কিছু আবদার শুনে ও দেখে তা ফেলতে পারেননি সৌরভ। দাদাগিরির মঞ্চে সৌরভের জন্য দিদুনের হাতে তৈরি পিঠে নিয়ে এসেছিলেন অভিনেত্রী। আর তা দেখে নিজেকে সামলাতে পারলেন না সৌরভ। অভিনেত্রী তিয়াশার দিদুনের হাতে বানানো পিঠেতেই একপ্রকার মজলেন সৌরভ। এদিকে স্বাভাবিকভাবেই সৌরভের এহেন কাণ্ডকারখানা দেখে তাজ্জব সকলে।

সম্পর্কিত খবর