বিয়ে না করেই প্রেগন্যান্ট জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল ভিডিও ঘিরে বাড়ছে রহস্য

অভিনয়-বিয়ে-ডিভোর্স-ব্রেকআপ, সবই হয়ে গিয়েছে অভিনেত্রীর (Actress)। জি বাংলার (Zee Bangla) হাত ধরে অভিনয় (Acting) জগতে প্রবেশ। একটি মাত্র সিরিয়াল করে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। বারবারই তিনি শিরোনামে থাকেন।

আজ এই প্রতিবেদনে আলোচনা হচ্ছে অভিনেত্রী তিয়াসা লেপচাকে (Tiyasha Lepcha) নিয়ে। ‘কৃষ্ণকলি’  (Krishnakoli) সিরিয়ালের (Television Show) মাধ্যমে অভিনয় জগতে হাতেখড়ি হয় এই অভিনেত্রীর। বহুদিন এই সিরিয়াল চলে জি বাংলায়। এই সিরিয়ালে তিনি জুটি বাঁধেন আরও এক জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) সঙ্গে। দুজনের জুটি বেশ পছন্দও করেন সকলে। তবে এরই মাঝে নতুন করে সকলের আলোচনার বিষয় হয়ে উঠলেন তিয়াশা।

   

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে সকলের চোখ কার্যত ওপরে উঠে গিয়েছে। ভিডিওতে তিয়াশার বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। এদিকে সম্প্রতি দিদি নং ওয়ানের (Didi No. 1) মঞ্চে এসে নিজের নতুন বিয়ের (Marriage) প্ল্যানিং নিয়ে জানান অভিনেত্রী। প্রশ্ন উঠছে, তাহলে কি বিয়ের আগেই অভিনেত্রী অন্তঃসত্বা হয়ে গেলেন? অন্তত নেটিজেনরা তেমনই প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন।

তবে উত্তর হল না। কৃষ্ণকলি, বাংলা মিডিয়াম…এই দুই সিরিয়ালে তিয়াশা-নীলের জুটি সকলেই বেশ পছন্দ করেছিলেন। তবে এখন এই দুটি সিরিয়ালই শেষ হয়েছে। সকলেই চাইছিলেন যেন দুজনে আবার একসঙ্গে আসেন। এবার সকলের সেই ইচ্ছা পূরণ হল। ফের একবার একে অপরের সঙ্গে জুটি বাঁধলেন তিয়াশা-নীল। একটি রইল ভিডিওতে দুজনকে দেখা গেল। কেউ কেউ লিখেছেন, এই প্রথম তিয়াশা কে দেখলাম তো মনে হলো প্রেগন্যান্ট। অন্য একজন লিখেছেন, আমার মত কে কে মনে করেছো … যে তিয়াশা দি __ প্রেগ্ন্যান্ট।

সম্প্রতি বাংলা মিডিয়ামের পর এখন অনেকদিনই সিরিয়ালে দেখা নেই তিয়াসার। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, অনেক জায়গা ঘুরেছেন। তাই ক্লান্ত। রেস্ট নিচ্ছেন। তবে খুব শীঘ্রই কামব্যাক করবেন। বড়পর্দায় কাজের সুযোগ আসলেও করবেন তিয়াশা।

সম্পর্কিত খবর