ফের জি বাংলার সিরিয়ালে ফিরছেন দিতিপ্রিয়া! প্রোমো সামনে এনে সময়সূচী ঘোষণা করল চ্যানেল

দর্শকদের কখনও আনন্দ দিতে খামতি রাখে না জি বাংলা (Zee Bangla)। বছরের পর বছর ধরে সে সিরিয়াল হোক বা নন ফিকশন… সকলকে চমক দিয়েই আসছে এই জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ। এবারও কিন্তু তার ব্যতিক্রম হল না।

আপনিও যদি বাংলা সিরিয়াল পছন্দ করে থাকেন তাহলে রইল দারুণ সুখবর। বিশেষ করে আপনিও যদি জি বাংলার ভক্ত হয়ে থাকেন তাহলে একটি খবর আপনার মন ভালো করে দেবে। ফের একবার  জি বাংলার পর্দায় ফিরছে রাণী রাসমনি (Karunamoyee Rani Rashmoni)। ইতিমধ্যে আসন্ন এই সিরিয়ালের প্রোমো অবধি প্রকাশ্যে এসেছে, যা দেখে বেজায় খুশি দর্শকরা।

   

তবে আপনিও কি এখনও অবধি এই প্রোমো দেখে উঠতে পারেননি? নিশ্চয়ই ভাবছেন যে রাণী রাসমনিতে কে মুখ্য চরিত্রে থাকছে ? ফের কি এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়াকে (Ditipriya Roy)? উত্তর হল হ্যাঁ। কিন্তু এখানে রয়েছে একটি বড় ট্যুইস্ট রয়েছে। কী সেই ট্যুইস্ট?  এই সিরিয়ালটি ফের একবার নতুন করে পুনঃ সম্প্রচারিত করছে জি বাংলা।

আসলে এই সিরিয়াল এক সময় এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে কেউ চাইতেনই না যে শেষ হোক। এই সিরিয়ালের মাধ্যমে বহু অভিনেতা, অভিনেত্রী জনপ্রিয়তার শিখরে উঠে যান। সবথেকে বেশি খ্যাতি পান অভিনেত্রী দ্বিতীপ্রিয়া। এই সিরিয়ালের পাশাপাশি সেও যেন সকলের চোখের সামনে একটু একটু করে বড় হয়ে যায়।

rani rasmani

যাইহোক এখন ভাবছেন কবে থেকে ফের শুরু হবে এই মেগা? আগামী ২২ জানুয়ারি থেকে সোম থেকে রবি সকাল ১০ টায় সম্প্রচারিত হবে ধারাবাহিক ।

সম্পর্কিত খবর