ওলটপালট TRP-তে, চমক দেখাল স্টার জলসার মেগা! ছিটকে গেল জি বাংলার এই সিরিয়াল

চলতি সপ্তাহে ফের একবার টিআরপিতে (Target rating point) থাকল বড় চমক। কেউ হয়তো ভাবতেও পারেননি যে এমনটা হতে পারে। সেরা দশে বড়সড় চমক থাকল এই সপ্তাহে। চলতি সপ্তাহে কে বেঙ্গল টপার হল? আর কোন সিরিয়ালই (Tv Serial) বা মুখ থুবড়ে পড়ল তা জানতে ঝটপট পড়ে ফেলুন আজকের এই প্রতিবেদনটি।

যত সময় এগোচ্ছে ততই যেন বাংলা সিরিয়ালগুলির দাপট বাড়ছে। বর্তমান সময়ে এখন একটু অফবিট সিরিয়াল আনার পথে হাঁটছে চ্যানেলগুলি। বহু দর্শক এখন তা পছন্দ অবধি করছে। আগে বাংলা সিরিয়াল মানেই মানুষ বুঝতো হয় সেই একঘেঁয়ে শাশুড়ি বৌমা ঝগড়া নয়তো একটি মেয়েকে বা ছেলেকে নিয়ে দুজন মেয়ে বা দুজন ছেলের টানাটানি। এখনও সেগুলি আছে অবশ্য, কিন্তু ধীরে ধীরে একটু অন্য ঘরানার সিরিয়ালও আসছে।

   

যাইহোক, বর্তমান সময়ে হাড্ডাহাড্ডি লড়াই চলছে জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসার (Star Jalsha) সিরিয়ালগুলির মধ্যে। কে কাকে টেক্কা দিয়ে আগে এগিয়ে যাবে সেই খেলায় লিপ্ত হয়েছে সকলে। কিন্তু এই সপ্তাহের বেঙ্গল টপার কে জানেন? আগের সপ্তাহে তো জি বাংলার জগদ্ধাত্রী ছিল, এই সপ্তাহেও কি এই সিরিয়ালই থাকল বেঙ্গল টপার? উত্তর হল হ্যাঁ। এই সপ্তাহে ৯.১ রেটিং পেয়ে ফের একবার সেরার তকমা ছিনিয়ে নিল জ্যাস।

অন্যদিকে দ্বিতীয় স্থান অধিকার করল ফুলকি। অর্থাৎ ২ নম্বর থেকে আউট হয়ে গেল জি বাংলার নিম ফুলের মধু। অন্যদিকে এই সপ্তাহে একটু মাথা তুলে দাঁড়ালো স্টার জলসার অনুরাগের ছোঁয়া। ঢুকে গেল সেরা পাঁচে। বর্তমানে এই সিরিয়ালে দেখানো হচ্ছে, কীভাবে মিশকার ষড়যন্ত্রে মাত্র ৬ বছরের রূপা হাসপাতালের বেডে পৌঁছে গিয়েছে। আর এই ট্র্যাকই এখন অনেকের পছন্দ হচ্ছে। দেখে নিন কোন সিরিয়াল কত নম্বর পেল চলতি সপ্তাহে…

bengali serial

প্রথম – জগদ্ধাত্রী (৯.১)
দ্বিতীয় – ফুলকি  (৮.২)
তৃতীয় – গীতা এলএলবি (৮.১)
চতুর্থ – নিম ফুলের মধু (৮.০)
পঞ্চম – অনুরাগের ছোঁয়া (৭.৫)
ষষ্ঠ – কোন গোপনে মন ভেসেছে, কার কাছে কই মনের কথা (৭.০)
সপ্তম – লভ বিয়ে আজকাল, সন্ধ্যাতারা (৬.৮)
অষ্টম- তোমাদের রাণী (৬.৭)
নবম- জল থই থই ভালোবাসা (৬.৮)
দশম – তুমি আশেপাশে থাকলে (৬.২)

সম্পর্কিত খবর