TRP এনেও রক্ষে নেই! ‘অনুরাগের ছোঁয়া’ নিয়ে বড় সিদ্ধান্ত স্টার জলসার, অবাক দর্শকরা

বর্তমান সময় বেশ কিছু বাংলা সিরিয়াল (Bengali Serial) এক প্রকার জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। তেমনি সময় যত এগিয়েছে ততই যেন জনপ্রিয়তার শিখরে উঠেছে স্টার জলসার (Star Jalsha) অন্যতম বিখ্যাত সিরিয়াল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সূর্য ও দীপা জুটি বাংলা সিরিয়াল দর্শকের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে।

বিগত দু’বছর ধরে স্টার জলসার গৌরব বাড়িয়ে চলেছে এই অনুরাগের ছোঁয়া। প্রথম দিকে টিআরপি (Target rating point) তালিকার বেশ প্রথম সারিতে থাকলেও এখন জানো কিছুটা নিচের দিকেই রয়েছে এই সিরিয়ালের নাম তবে মানুষ এখনো এই সিরিয়ালকে পছন্দ করেন। তবে সম্প্রতি এই সিরিয়াল নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ এমন এক সিদ্ধান্ত নিয়েছে যে কারণে ক্ষোভে ফুঁসতে শুরু করেছেন সিরিয়াল প্রেমীরা।

   

সময়ের সঙ্গে সঙ্গে এই সিরিয়ালে যেন একের পর এক টুইস্ট এসেছে। কখনো কিছু টুইস্ট মানুষের খুব ভালো লেগেছে তো আবার কিছু টুইস্ট মানুষের একদমই মনে ধরেনি। এই সিরিয়ালে প্রথম দিকে সূর্য-দীপার একটি মিষ্টি প্রেম কাহিনী দেখালেও পরের দিকে সেটায় অনেকটাই ইতি পড়ে। খলনায়িকা মিশকার একের পর এক ষড়যন্ত্রের কারণে দুজনের জীবন এক প্রকার ছারখার হয়ে যায়। দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে বেশ কিছু বছর আলাদা থাকেন সূর্য দীপা। তবে দুই মেয়ে সোনা ও রুপার দৌলতে আসেন তারা।

এদিকে একের পর এক ষড়যন্ত্রের কারণে দোষী প্রমাণিত হওয়ার দরুন জেলে রয়েছেন মিশকা। তার দশ বছরের জেল হেফাজত হয়েছে। অন্যদিকে এখনকার ট্র্যাক অনুযায়ী সবকিছু ভুলে সূর্য দীপা ও দুই মেয়েকে ছেড়ে অন্য এক জায়গায় চলে গিয়েছে। এদিকে দীপার জীবনের আশার আলো হয়ে এসেছে অর্জুন সোনা রুপা দুজনেই চাইছে যে তাদের মা যেন এই অর্জনের সঙ্গে নতুন করে ঘর বাঁধেন।

anurager chhowa

এসবের মাঝেই এবার বড়সড় সিদ্ধান্ত নিল স্টার জলসা কর্তৃপক্ষ যা দেখে সকলেরই চোখ একপ্রকার ছানাবড়া হয়ে গিয়েছে।স্টার জলসার পরিবার আওয়ার্ডের সেরা জুটির তালিকা থেকে বাদ পড়েছে সূর্য-দীপার নাম। হ্যাঁ ঠিকই শুনেছেন। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, কেন সেরা জুটির তালিকা থেকে বাদ পড়লো দুজনের নাম?

সম্পর্কিত খবর