TRP-র অভাব! স্টার জলসার তুঁতের পর বন্ধ হচ্ছে আরেক মেগা, হতাশ সিরিয়াল প্রেমীরা

বর্তমান সময়টা ডিজিটাল যুগ। অনেক মানুষই এখন আছেন যারা টিভি দেখার পরিবর্তে মুঠোফোনে মুখ গুঁজে বসে থাকেন। বর্তমানে বহু মানুষ ধীরে ধীরে ওটিটির নেশায় বুঁদ হয়ে যাচ্ছেন। তবে কিন্তু এখনও এমন বহু মানুষ আছেন যারা সারাদিনে টিভি না দেখলে ভালো লাগে না। আর টিভি মানেই হল হিন্দি, বাংলা সিরিয়াল, সিনেমা, খবর ও আরও কত কি।

এই ওটিটি-র সময়েও কিন্তু সিরিয়ালপ্রেমীদের মধ্যে সিরিয়াল দেখার জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি। বরং দিনদিন সেই জনপ্রিয়তা যেন আরও বাড়ছে। এই সময়ে বাংলা সিরিয়াল প্রেমীদের চাহিদা মেটাতে ময়দানে নেমে একপ্রকার হাড্ডাহাড্ডি লড়াইয়ে লিপ্ত হয়েছে জি বাংলা (Zee Bangla) থেকে শুরু করে স্টার জলসা (Star Jalsha), সান বাংলা (Sun Bangla) প্রভৃতি। আসছে নতুন নতুন সিরিয়াল।

   

এদিকে নতুন সিরিয়াল আসা মানেই আবার কিছু সিরিয়াল বন্ধ হয়ে যাওয়া। বেশ কয়েক মাসের মধ্যে বেশ কিছু সিরিয়ালের বিদায় হয়েছে। আবার কিছু সিরিয়ালের আগমন অবধি ঘটেছে। কিছু সিরিয়াল এমনও ছিল যেগুলি TRP-র (Target rating point) অভাবে মাঝপথেই চলতে চলতে বন্ধ হয়ে গিয়েছে। এবারও কিন্তু তার ব্যতিক্রম হবে না। বন্ধ হয়ে যাওয়ার মুখে একটি জনপ্রিয় ধারাবাহিক। এদিকে এই খবরে দুঃখিত অনেকেই।

ইতিমধ্যে চিনি থেকে শুরু করে বঁধুয়া নামের দুটি নতুন সিরিয়াল শুরু হতে চলেছে। এদিকে শোনা যাচ্ছে, সান বাংলার জনপ্রিয় মেগা বিয়ের ফুল TRP-র অভাবে বন্ধ হয়ে যেতে চলেছে। সম্প্রতি একটু ভালো টিআরপির জন্য টাইম বদলানো হয়েছিল, তবে সেগুড়ে বালি। ভালো ফল করতে পারেনি এই সিরিয়াল। ফলে স্টুডিও পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এই সিরিয়াল বন্ধ হওয়ার মুখে।

biyer phool

এখন আপনারও মনে নিশ্চয়ই প্রশ্ন জাগছে যে যদি এই সিরিয়াল বন্ধ হয়ে যায় তাহলে কোনও নতুন সিরিয়াল আসবে এর জায়গায়? ‘কনস্টেবল মঞ্জু’  নামে আসতে চলেছে এক নতুন ধারাবাহিক। মনে হচ্ছে এই সিরিয়ালই বিয়ের ফুলের জায়গায় আসবে।

সম্পর্কিত খবর