‘বাঁচা মুশকিল’, গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী! যা হয়েছে অভিনেত্রীর, শুনে কাঁদছে ভক্তরাও

গুরুতর অসুস্থ প্রথম সারির বাঙালি অভিনেত্রী (Actress) মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁকে নিয়ে ভক্তদের উৎকণ্ঠার শেষ নেই। শোনা যাচ্ছে, অভিনেত্রীর অবস্থা নাকি খুবই খারাপ। আর অভিনেত্রী নিজেই এই তথ্য নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সম্প্রতি। যে কারণে বাংলা চলচ্চিত্র দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার সময়টা বেশ ভালোই যাচ্ছে। একের পর এক কাজ করা; যা বক্স অফিসে সাফল্য পেলেও একই সঙ্গে দর্শক ও সমালোচকদের কাছ থেকেও প্রশংসা কুড়চ্ছেন তিনি। তবে বর্তমানে অভিনেত্রী গুরুতর অসুস্থ! প্রশ্ন উঠছে কী হয়েছে তাঁর?

   

বর্তমানে যেভাবে আবহাওয়ার পরিবর্তন হচ্ছে, তাতে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। আর এই ঠান্ডার হাত থেকে রেহাই পেলেন না খোদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর তার ভক্তরা বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছেন। মিমি চক্রবর্তী একটি পোস্টের মাধ্যমে তার শারীরিক অবস্থার কথা ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন। মিমি জানিয়েছেন যে তিনি মাইগ্রেনের (Migraine) ব্যথায় ভুগছেন। আর সেই যন্ত্রণায় থাকতে পারছেন না।

সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘মাইগ্রেন থেকে পালানো কঠিন নয়, অসম্ভব!’ এই ছবিতে অভিনেত্রীর হাতে বোতল দেখে অনেকেই মনে করছেন তিনি হাতে একটি ওষুধের বোতল ধরে আছেন। এদিকে অনেকেই তার পোস্টে কমেন্ট করে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

mimi chakraborty

পুজোর সময় মুক্তি পেয়েছিল মিমি চক্রবর্তী অভিনীত রক্তবীজ। এই ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে। আর কিছুদিনের মধ্যেই ছোটপর্দায়ও আসছে এই ছবি। এ ছাড়া গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছে তার প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী ভার্সেস শাস্ত্রী’, যা দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। এর পাশাপাশি সম্প্রতি হইচইয়ে মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ ‘যাহা বলিবো সত্য বলিবো’।

সম্পর্কিত খবর