ভক্তিতে মলিন! অভিনয়কে টাটা জানিয়ে শিব আরাধনায় মত্ত মধুমিতা, কী হল অভিনেত্রীর?

মধুমিতা সরকার (Madhumita Sarcar)… টলিউডের (Tollywod) একজন অন্যতম জনপ্রিয় এবং ব্যস্ততম অভিনেত্রী (Actress)। সিরিয়াল হোক বা সিনেমা দুই জায়গাতেই একপ্রকার ছুটিয়ে অভিনয় করে সকলের মনে একটি আলাদা জায়গা করে নিতে সক্ষম হয়েছেন মধুমিতা।

নিজের অভিনয় দক্ষতা, ব্যক্তিগত জীবন তো কখনো আবার নিজের বোল্ড অবতারের কারণে বারবারই শিরোনামে থাকেন অভিনেত্রী মধুমিতা সরকার। এবারও কিন্তু তার ব্যতিক্রম ঘটলো না অভিনেত্রী সামাজিক মাধ্যমে যথেষ্ট সক্রিয়। জীবনের প্রতিটি মুহূর্তের আপডেট তিনি নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে থাকেন। এবারও তার কোনো রকম কোনো কথার নড়ছর কিন্তু হলো না। তবে এবার অভিনেত্রী এমন একটি সিদ্ধান্ত নিয়েছেন যা শুনে সকলেই এক প্রকার অবাক হয়ে গিয়েছেন।

   

অনেকেই ইতিমধ্যে আবার প্রশ্ন তুলতে শুরু করেছেন, তাহলে কি অভিনয় কে বিদায় জানাতে চলেছেন মধুমিতা? একের পর এক সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ করে সকলের নজরে উঠে এসেছেন মধুমিতা এখন বলতে গেলে তিনি কেরিয়ারের একদম পিক সময়ে আছেন। কিন্তু এরই মাঝে অভিনেত্রী এমন একটি সিদ্ধান্ত নিয়েছে যা সকলের অবাক হওয়ার কারণ হয়ে দাঁড়িয়েছে। বলা ভালো তিনি জীবনে একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছেন।

সাম্প্রতিক সময় অভিনেত্রী Instagram প্রোফাইলে বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, গলায় রুদ্রাক্ষের মালা পরেন। এই বিষয়ে সাক্ষাৎকার দিতে গিয়ে মধুমিতা জানান, তিনি একটু আধ্যাত্মিক হয়েছেন। বর্তমানে তিনি শিবঠাকুরের ভক্ত হয়ে উঠেছেন। ইন্টারনেটে শিবের ব্যাপারে অনেক জ্ঞানার্জন করেছেন। জীবনের এই আধ্যাত্মিক মোড়টাকে দারুণ এনজয় করছেন মধুমিতা সরকার।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় মধুমিতা বেশ কয়েকবার শিবের আরাধনার রিল ভিডিয়ো শেয়ার করেছেন। মধুমিতার শিবভক্তি বারবার সকলের নজর কেড়েছে।

সম্পর্কিত খবর