গুরুতর অসুস্থ, ব্রেন স্ট্রোক? তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হল মিঠুনকে! চরম উদ্বেগ

ফের একবার শিরোনামে বর্ষীয়ান অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। না এবার কোনও মন্তব্যকে ঘিরে নয়, এবার তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হল। এদিকে এহেন খবর প্রকাশ্যে আছেই মিঠুনের অনুরাগীদের মধ্যে তীব্র চঞ্চলের সৃষ্টি হয়েছে।

জানা গিয়েছে, অভিনেতা মিঠুন চক্রবর্তীকে বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে হঠাৎ কি হল মিঠুন চক্রবর্তীর? সম্প্রতি তার অভিনীত ছবি কাবুলিওয়ালা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। এদিকে এই সিনেমার মাধ্যমে বেশ কিছুদিন পর বড় পর্দায়ে দেখা মিলেছে মিঠুন চক্রবর্তীর। তার শেষ অভিনীত সিনেমা ছিল প্রজাপতি। তবে আচমকাই আজ তাঁকে একটি হাসপাতালে ভর্তি করানো হল।

   

এদিকে আজ শনিবার আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। জানা গিয়েছে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার চিকিৎসার জন্য ইতিমধ্যে একটি মেডিকেল টিম গঠিত করা হয়েছে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে । এদিকে তাঁকে নিয়ে মানুষের মধ্যে নতুন করে উদ্বেগের সৃষ্টি হয়েছে।

mithun

প্রাথমিকভাবে চিকিৎসকরা মনে করছেন মিঠুন চক্রবর্তী স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যে তাঁর নাকি এমআরআই করা হয়েছে। সেইসঙ্গে আরো বুশ কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। সামগ্রিকভাবে তাকে অবজার্ভেশনে রাখা হয়েছে বলে খবর। চিকিৎসকরা মনে করছেন মিঠুন চক্রবর্তী ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। যে কারণে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

সম্পর্কিত খবর