সরে দাঁড়ালেন আয়ুষ্মান, সৌরভের বায়োপিকে এবার প্রসেনজিৎ! ডোনার চরিত্রে কে জানেন?

Indiahood Desk

সরে দাঁড়ালেন আয়ুষ্মান, সৌরভের বায়োপিকে এবার প্রসেনজিৎ! ডোনার চরিত্রে কে জানেন?

কলকাতাঃ ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি হবে, এই ঘোষণা আগেই হয়েছে। কিন্তু বাংলার ‘দাদা’-র চরিত্রে অভিনয় কে করবেন তা নিয়ে তুমুল চর্চা হচ্ছে। কখনও শোনা যাচ্ছে রণবীর কাপুর তো নাকি শোনা যাচ্ছে অন্য কেউ। তবে কয়েকদিন আগেই শোনা যাচ্ছিল যে সৌরভের ভূমিকায় আপাতত একজনের নামই রয়েছে, আর তিনি হলেন বিখ্যাত বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। তবে এবার এতেই এল মেগা ট্যুইস্ট। ফের নাকি বদল হল নায়কের নাম।

সরে গেলেন আয়ুষ্মান!

একটি রিপোর্টে দাবি করা হচ্ছে নাকি এই মেগা প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন আয়ুষ্মান। যে কারণে এবার অন্য একজন বিখ্যাত অভিনেতার নাম উঠে আসছে। আর সেই অভিনেতা কে তা শুনলে হয়তো আপনিও আকাশ থেকে পড়বেন। কেউ হয়তো ভাবতেও পারবেন না যে এই অভিনেতা হয়তো সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কে সেই অভিনেতা? তাহলে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

সৌরভের ভূমিকায় প্রসেনজিৎ !

   

এখন আপনিও জানতে ইচ্ছুক নিশ্চয়ই যে সৌরভের ভূমিকায় কে অভিনয় করতে পারেন? তাহলে জানিয়ে রাখি, তিনি আর অন্য কেউ নন, তিনি হলেন বিখ্যাত বাঙালি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। হ্যাঁ ঠিকই শুনেছেন। শোনা যাচ্ছে যে তিনিই নাকি আগামী দিনে সৌরভের বায়োপিকে অভিনয় করবেন। এদিকে এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নানা মানুষ নানারকম কথা বলেছেন। কেউ নেগেটিভ তো কেউ পিজিটিভ কথা বলেছেন। একজন লেখেন, ‘একদম মানাবে না। বুড়ো লোক।’ দ্বিতীয়জন লেখেন, ‘রতনে রতন চেনে। প্রসঙ্গ, আরজি কর’। তবে অন্য আরেকজন বলেছেন, ‘প্রসেনজিৎ সৌরভের বায়োপিকে। ওয়াও’। অন্য আরেকজন লেখেন, ‘খুব খারাপ নয় আইডিয়াটা। তবে অনেক খাটতে হবে বুম্বাদাকে, শরীরের বদল আনতে হবে।’

ডোনার চরিত্রে কে?

সৌরভের কথা হবে আর ডোনা গাঙ্গুলির কথা হবে না তা তো হতেই পারে না। প্রশ্ন উঠছে, সৌরভ পত্নীর ভূমিকায় কে অভিনয় করবেন? এই বিষয়ে মেয়ে সানা জানিয়েছিল, তাঁর মা ডোনার রোলে নাকি হেব্বি মানাবে অ্যানিম্যাল সিনেমা ‘ভাবি ২’-র তৃপ্তি দিমরিকে। যদিও ডোনার মন্তব্য, তৃপ্তি নাকি তাঁর থেকে অনেক বেশি সুন্দরী। এদিকে এই সিনেমাটি কে পরিচালনা করবেন তা নিয়েও উঠছে প্রশ্ন। আগে জানা গিয়েছিল যে, রজনীকান্ত কন্যা ঐশ্বর্য রজনীকান্ত সিনেমাটি পরিচালনা করবেন। এখন তো খবর, ‘জুবিলি’ পরিচালক বিক্রম আদিত্য মোটওয়ানি বানাবেন সিনেমাটি।