দুর্দান্ত প্রসেসর, ক্যামেরা! ১২ হাজারেরও কমে কিনুন Samsung-র এই 5G মোবাইল

আপনিও কি নতুন স্মার্টফোন (Smartphone) কেনার ভাবনা চিন্তা করছেন? বিশেষ করে Samsung-এর ফোন কিনতে বেশি আগ্রহী? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। Samsung-এর একটি মডেল অত্যন্ত কম দামে বিক্রি হচ্ছে । ফলে যারা একটু বাজেটের মধ্যে স্যামসাং-এর ফোন কিনতে চান তাহলে ঝটপট পড়ে ফেলুন এই আর্টিকেলটি।

ফোনপ্রেমীরা মাত্র ১২,০০০ টাকার মধ্যে Samsung-এর 5G ফোন কেনার সুযোগ পাবেন। এখন নিশ্চয়ই ভাবছেন কোন মডেলের ফোন এত সস্তায় মিলছে? তাহলে আপনাদের জানিয়ে রাখি, Samsung Galaxy M14 5G ফোনটি Amazon-এ অত্যন্ত কম দামে মিলছে। মোটা অংকের ডিসকাউন্ট মিলছে এই ফোনের ওপর।

   

Samsung Galaxy M14 5G-র 4GB এবং 128GB স্টোরেজের ভেরিয়েন্টের ফোনটিকে ১২,৪৯০ টাকায় লিস্টেড করা হয়েছে। আপনার যদি HDFC Bank-এর কার্ড থেকে থাকে তাহলে তো একদম পোয়া বারো। কারণ এই কার্ডের ব্যবহার করে ফোনটি যদি কেনেন তাহলে আরও ১০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন গ্রাহকরা। আর এই ১০০০ টাকার ডিসকাউন্ট দিয়ে গ্রাহকরা ফোনটি ১১,৪৯০ টাকায় কিনতে পারবেন।

এছাড়া এক্সচেঞ্জ অফারে আপনি ১১,৬০০ টাকার ছাড় পেয়ে যাবেন। অবশ্য ফোনের অবস্থা কেমন থাকবে সেটার ওপর নির্ভর করবে। Samsung Galaxy M14 5G ফোনের ডিসপ্লেক কিন্তু দুর্দান্ত। এই ফোনে 6.6 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হচ্ছে কোম্পানির তরফে। যার FHD+ রেজ্যুলেশন 1080×2408 ডিসপ্লে।

samsung galaxy m14

এই ফোনের প্রাইমারি ক্যামেরা 50MP। এছাড়া 13MP সেলফি ক্যামেরা পেয়ে যাবেন। Samsung Galaxy M14 5G ফোনের ব্যাটারি ব্যাকআপ 6000mAh।

সম্পর্কিত খবর