Samsung-র S সিরিজকে টেক্কা, এবার লঞ্চ হচ্ছে OnePlus 12! এর ফিচার্স অবাক করবে

ফোনের (Smartphone) বাজারে ঝড় তুলতে আবার একবার কোমর বেঁধে ময়দানে নেমে পড়ল OnePlus। আপনিও যদি সাম্প্রতিক সময়ে ফোন কেনার ভাবনা চিন্তা করে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। শুধুমাত্র তাই নয়, দেশে ইতিমধ্যে থাকা বড় বড় ফোন কোম্পানিগুলির ঘাড়ে নিঃশ্বাস ফেলবে ওয়ান প্লাস বলে মনে করা হচ্ছে।

দারুণ ছন্দে বছর শুরু করতে চলেছে ওয়ানপ্লাস। কোম্পানি ২৩ জানুয়ারি OnePlus 12 ফ্ল্যাগশিপে দুটি নতুন স্মার্টফোন OnePlus 12 এবং OnePlus 12R লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এর আগে ওয়ানপ্লাস ওয়ানপ্লাস 11 সিরিজ চালু করেছিল, যার সাফল্যের পরে কোম্পানি তার পরবর্তী সিরিজ উন্মোচন করতে চলেছে।

   

OnePlus 12 ফ্ল্যাগশিপে কোম্পানি Qualcomm Snapdragon 8 সিরিজের চিপসেট, ট্রিপল রিয়ার ক্যামেরা, Android 14OS এবং 100W ফাস্ট চার্জিংয়ের মতো ফিচার সরবরাহ করবে। আপনি যদি ওয়ানপ্লাসের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি কেনার কথা ভাবছেন, তবে এখানে আমরা আপনাকে লঞ্চ করার আগে এর সম্ভাব্য ফিচার সম্পর্কে তথ্য দিতে চলেছি।

ওয়ানপ্লাস ১২ এবং ওয়ানপ্লাস ১২আর ফোন ২৩ জানুয়ারি সন্ধ্যা ৭.৩০ মিনিটে ভারতে লঞ্চ হবে। ওয়ানপ্লাসের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং ইউটিউব চ্যানেলে এই ফোনের লঞ্চ ইভেন্ট দেখা যাবে। মনে করা হচ্ছে, Samsung-এর ‘S’ সিরিজের ফোনকে টেক্কা দিতেই ওয়ান প্লাস এই কাজ করতে চলেছে।

one plus

OnePlus 12 এবং OnePlus 12R এর সম্ভাব্য দাম সম্পর্কে কথা বললে, OnePlus 12 এর 12GB + 256GB ভেরিয়েন্টের দাম ৬৯,৯৯৯ টাকা হতে পারে। অ্যামাজনে তালিকাভুক্তির সময় এই দাম দেখা গেছে। বিশেষজ্ঞদের মতে, কোম্পানি OnePlus 12 ফোনটি ৫৮,০০০ থেকে ৬০,০০০ টাকার মধ্যে লঞ্চ করতে পারে। অন্যদিকে, OnePlus 12R ফোনের 8GB + 128GB ভেরিয়েন্টটি ৪১,৫০০ টাকায় এবং এর 16GB + 256GB ভেরিয়েন্টটি ৪৯,৮০০ টাকায় লঞ্চ করতে পারে।

সবুজ ও কালো…এই দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১২। একই সময়ে, OnePlus 12R ফোনটি ভারতে কালো রঙের বিকল্পে লঞ্চ করা হতে পারে। ওয়ানপ্লাস ১২ এবং ওয়ানপ্লাস ১২আর স্মার্টফোনের ডিজাইন প্রায় একই রকম হবে। OnePlus 12 এবং OnePlus 12R ফোনের সেন্টার পজিশনে একটি পাঞ্চ-হোল কাটআউট সেলফি শ্যুটার পাবেন। এর পাশাপাশি ফোনটিতে ন্যারো ব্যাজ পাওয়া যাবে।

সম্পর্কিত খবর