দিন শেষ Oppo, Vivo-র! এবার সস্তায় ধামাকা 5G ফোন আনছে স্বদেশী ব্র্যান্ড, চমকে দেবে ফিচার্স

আপনিও কি নতুন স্মার্টফোন (Smartphone) কেনার ভাবনা চিন্তা করছেন? অথচ বাজেট কম? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। আপনি যদি নতুন স্মার্টফোন কিনতে চান তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। দেশীয় স্মার্টফোন নির্মাতা সংস্থা LAVA ভারতের (India) বাজারে একটি নতুন ফোন লঞ্চ করার পরিকল্পনা করছে।

আপনি যদি বাজেটের মধ্যে একটি শক্তিশালী ফোন বা 5G ফোন চান তাহলে আপনার জন্য রয়েছে একদম সোনায় সোহাগা খবর। লাভার নতুন স্মার্টফোন হবে Lava Yuva 4 Pro 5G। কম দামের সেগমেন্টে সংস্থাটি এতে শক্তিশালী ফিচার সরবরাহ করতে পারে বলে খবর। লাভা সাম্প্রতিক অতীতে ভারতীয় বাজারে একটি শক্তিশালী প্রত্যাবর্তন করেছে। গত এক বছরে কোম্পানি অনেক স্মার্টফোন লঞ্চ করেছে, যেগুলো ব্যবহারকারীদেরও খুব পছন্দ। Lava Yuva 3 Pro 2023 সালের ডিসেম্বরে লাভার তরফে লঞ্চ করা হয়েছিল।

   

এবার কোম্পানি আপগ্রেড ভার্সন হিসেবে Lava Yuva 4 Pro 5G বাজারে লঞ্চ করতে যাচ্ছে। ফাঁস হওয়া এক তথ্য অনুযায়ী, লাভার এই ফোনে ব্যবহারকারীরা আসল প্যানেলে একটি বৃত্তাকার ও  বড় ক্যামেরা মডিউল দেখতে পাবেন, যা আজকাল একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এই ক্যামেরা মডিউলে থাকবে ডুয়াল ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশ। কম বাজেটে অনেক ব্র্যান্ডকে কঠিন টক্কর দিতে পারে এই স্মার্টফোন।

lava

Lava Yuva 4 Pro 5G ফোনটিতে ব্যবহারকারীরা 50MP সেন্সরের প্রাইমারি ক্যামেরা পাবেন। এতে ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা থাকতে পারে। বলা হচ্ছে, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাবেন ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এটাও বলা হচ্ছে যে কোম্পানি এআই বৈশিষ্ট্য সহ এই স্মার্টফোনের ক্যামেরা সেটআপ চালু করতে পারে।

সম্পর্কিত খবর