পাত্তা পাবে না Mahindra Thar! Jimny সহ সব গাড়িতেই বড় ছাড় Maruti-র, দাম চমকে দেবে

Maruti Suzuki চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তার অনেকগুলি মডেলের উপর বেশ কিছু দারুণ অফার ঘোষণা করেছে। যদি এই বিশেষ উপলক্ষে একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনি ভাল সঞ্চয় সহ একটি নতুন গাড়ি কিনতে পারেন। এখানে এক সঙ্গে একাধিক মডেলে অফার দেওয়া হচ্ছে।

যারা ফেব্রুয়ারি মাসে নতুন হ্যাচব্যাক গাড়ি (hatchback) কিনতে চাইছেন তাদের জন্য এটি একটি দারুণ সুযোগ। Maruti Ignis MY2024 ৩৯ হাজার টাকা ছাড়ের ঘোষণা করেছে। ঘোষণা করা এই ছাড়ের মধ্যে রয়েছে ২০ হাজার টাকার নগদ ছাড়, ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ অফার এবং ৪ হাজার টাকার কর্পোরেট ডিসকাউন্ট। একই সময়ে, MY2023 Maruti Ignis কম দামে নেওয়া যেতে পারে। থাকছে ৪০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ ও কর্পোরেট অফার ১৯,০০০ টাকা।

   

Maruti Jimny MY 2023 অফার ১.৫ লক্ষ টাকা পর্যন্ত পাওয়া যাচ্ছে। এর মধ্যে ৩০০০ টাকার এক্সচেঞ্জ এবং কর্পোরেট অফার অন্তর্ভুক্ত রয়েছে। এর পাশাপাশি কোম্পানির Baleno 2024 মডেলটি ২০ হাজার টাকা ছাড়ে কিনে নেওয়া যেতে পারে। এর মধ্যে ১৭ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ২ হাজার টাকার কর্পোরেট ছাড় অন্তর্ভুক্ত রয়েছে।

maruti jimny

Maruti Fronx MY2024 ৩০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। অন্যদিকে Maruti FRONX MY2023 ৬০ হাজার পর্যন্ত অফারের সাথে উপলব্ধ। এর মধ্যে রয়েছে ১০ হাজার টাকার এক্সচেঞ্জ অফার। Grand Vitara MY2023-এ ২৫ হাজার টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। এছাড়া অফার সম্পর্কে আরও তথ্যের জন্য নিকটস্থ ডিলারশিপের সাথে যোগাযোগ করতে পারেন।

সম্পর্কিত খবর