গোটা বছর আনলিমিটেড ডেটা-কল ফ্রি! ধামাকা অফার Jio-র, বাজার শেষ Airtel, ভোদাফোনের

২৬ জানুয়ারি আসছে। আর প্রজাতন্ত্র দিবসের (Republic Day) আগে নিজেদের গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করতে কিছু না কিছু অফার নিয়েই আসছে ভারতে বড় বড় টেলিকম সংস্থাগুলি। তেমনি এবার নিজেদের গ্রাহকদের কাছে টানতে ধামাকাদার অফার এনে সকলকে চমকে দিল রিলায়েন্স জিও (Reliance Jio)। নতুন বছরে জিও-র অফার শুনলে খুশিতে লাফাবেন আপনিও।

বিশেষজ্ঞরা মনে করছেন, রিলায়েন্স জিও-র এই জবরদস্ত অফার শুনে দেশের বড় বড় অন্যান্য টেলিকম সংস্থা যেমন এয়ারটেল (Bharti Airtel) ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) ও বিএসএনএল (Bharat Sanchar Nigam Limited) চোখ ছানাবড়া হয়ে যাবে। টেলিকম জায়ান্ট Jio তার বার্ষিক পরিকল্পনায় দুর্দান্ত অফার দিয়েছে। জিও এটিকে প্রজাতন্ত্র দিবসের অফার বলে দাবি করেছে।

   

সংস্থাটি জানিয়েছে, ২৯৯৯ টাকার বার্ষিক প্ল্যানে ৩২৫০ টাকার বেশি মূল্যের কুপন দেওয়া হবে গ্রাহকদের। এই কুপনগুলি কেনাকাটা, ভ্রমণ এবং খাবারের বিল পূরণের জন্য ব্যবহার করা যেতে পারে। এই কুপনগুলি AJio, Tira, Ixigo, Swiggy ও Reliance Digital ইত্যাদি থেকে পাওয়া যাবে। অফারটি চলবে ১৫ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত।

জিও জানিয়েছে, ১৫ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারির মধ্যে ২৯৯৯ টাকার বার্ষিক রিচার্জ প্ল্যান বেছে নেওয়া গ্রাহকদের কুপন দেওয়া হবে। গ্রাহক জিও-র প্ল্যান রিচার্জ করার সঙ্গে সঙ্গেই তাদের হাতে পাওয়া কুপনগুলি মাইজিও অ্যাপে প্রদর্শিত হতে শুরু করবে। কুপন কোডটি কপি করা যেতে পারে এবং অংশীদার প্ল্যাটফর্মগুলিতে ব্যবহার করা যেতে পারে।

jio ambani 1280

জিও জানিয়েছে, ২৪৯৯ টাকা কিনলে গ্রাহকদের ৫০০ টাকা ছাড় দেওয়া হবে। একইভাবে Tira ব্যবহারকারীরা পাবেন ৩০ শতাংশ ছাড়, যা ১ হাজার টাকার মধ্যে সীমাবদ্ধ। অন্যদিকে Ixigo-তে বিমানের টিকিট বুক করে ১৫০০ টাকা ছাড় পেতে পারেন যায়নি। সুইগিতে খাবার অর্ডার করলে ২৫০ টাকা ছাড় পাবেন। এছাড়া রিলায়েন্স ডিজিটালে ১০ শতাংশ ছাড় দেওয়া হবে।

জিও জানিয়েছে, আরও বেশি কুপন জিততে হলে লোকেরা তাদের নম্বরে যত খুশি রিচার্জ করতে পারবেন। অফারটির অধীনে বিজয়ী কুপনগুলি অন্য জিও নম্বরে স্থানান্তর করা যাবে না। এই ২৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন। গ্রাহকদের প্রতিদিন ২.৫ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড কলিং এবং এসএমএস সুবিধা দেওয়া হচ্ছে।

সম্পর্কিত খবর