এইট পাসে ইন্টারভিউর মাধ্যমে ‘গ্রুপ- ডি’ পদে চাকরির সুযোগ! জারি হল নিয়োগের বিজ্ঞপ্তি

আপনিও কি চাকরি (Job) খুঁজছেন? আপনিও কি পশ্চিমবঙ্গের (West Bengal) বাসিন্দা? তাহলে আপনার জন্য রইল একটি দুর্দান্ত খবর। এবার মাত্র অষ্টম শ্রেণী (Eight Pass) পাশেই  ভালো অংকের মাইনের চাকরি পেয়ে যেতে পারেন আপনিও। হ্যাঁ ঠিকই শুনেছেন। আর এমনই সুযোগ দিচ্ছে রাজ্যের একটি জেলা প্রশাসন। বিস্তারিত জানতে ঝটপট করে ফেলুন আজকের এই প্রতিবেদনটি।

আসলে আলিপুরদুয়ার (Alipurduar) জেলা কালচিনির পণ্ডিত রঘুনাথ মুর্মু আবাসিক স্কুল (পিআরএমএ) বয়েজ অ্যান্ড গার্লস হোস্টেলের জন্য চুক্তির ভিত্তিতে কুক এবং নাইট গার্ডের পদে নিয়োগের জন্য আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের আমন্ত্রণ জানাচ্ছে। আগ্রহী প্রার্থীরা নীচে উল্লিখিত ঠিকানায় ওয়াক-ইন সাক্ষাত্কারের জন্য উপস্থিত হতে পারেন। শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য কী কী বিবরণ জরুরি তা বিস্তারিত জানানো হবে এই প্রতিবেদনে। এই দুটি বিশেষ পদে আবেদনের জন্য শেষ তারিখ ২০২৪ সালের ৬ ফেব্রুয়ারি।

   

শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে অষ্টম শ্রেণি পাশ হতে হবে। বয়সসীমা: ০১-০১-২০২০ তারিখে ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে। সবথেকে বড় কথা, এই পদে কর্মরত প্রার্থীকে সাম্মানিক হিসেবে ৩৫০০/- টাকা দেওয়া হবে। হোস্টেলের ছাত্র সংখ্যা ৫০ জনের বেশি হলে মাসিক ৪০০০/- টাকা দেওয়া হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা পণ্ডিত রঘুনাথ মুর্মু আবাশিক স্কুল (পিআরএমএএস) বয়েজ হোস্টেল, কালচিনিতে রান্নার পদের জন্য ওয়াক ইন ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে পারেন ৬.২.২০২৪, সকাল ১১ টার মধ্যে।

ওয়েবসাইট থেকে আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট করিয়ে নিন। আবেদনপত্রটি নিজের যাবতীয় তথ্য দিয়ে পূরণ করে, সাথে সমস্ত প্রয়োজনীয় নথি এবং নিজের দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি নিয়ে ওয়াক ইন ইন্টারভিউর দিন নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। ইন্টারভিউর স্থান হল Office of the Additional District Magistrate (Dev.) Chamber, Alipurduar Room No. 608, 6 Floor Dooars Kanya, Integrated Administrative Building, Alipurduar

সম্পর্কিত খবর