অর্ডার করার ৭ মিনিটের মধ্যে iPhone 16-এর ডেলিভারি, অসাধ্যসাধন ভারতীয় কোম্পানির

Koushik Dutta

Published on:

অর্ডার করার ৭ মিনিটের মধ্যে iPhone 16-এর ডেলিভারি, অসাধ্যসাধন ভারতীয় কোম্পানির

দেবপ্রসাদ মুখার্জী: অনলাইনে ই-কমার্স সাইট থেকে যেকোনো জিনিস অর্ডার দেওয়ার পর ডেলিভারি পাওয়ার জন্য কতদিন অপেক্ষা করতে ইচ্ছে করে আপনার?উত্তরটা হবে, এক মুহূর্তও নয়। কিন্তু ইচ্ছে থাকলেও চটজলদি ডেলিভারি পাওয়ার উপায় কি আর আছে! আজ্ঞে হ্যাঁ, এমন উপায় এবার চালু হয়েছে আমাদের দেশেই। অর্ডার করার মাত্র ৭ মিনিটের মধ্যে একটি iPhone ডেলিভারি করে রেকর্ড করলো একটি দেশীয় ডেলিভারি সংস্থা।

লেটেস্ট iPhone 16 সিরিজটি গত ৯ সেপ্টেম্বর ভারত সহ বিশ্বব্যাপী লঞ্চ হয়েছিল। অনলাইন স্তর এবং অফলাইন স্টোরে উপলব্ধ হয়েছে এই সিরিজের মোবাইল। অনলাইনে অর্ডারের ক্ষেত্রে ইতিমধ্যে এই নতুন সিরিজের মোবাইলের ডেলিভারিও শুরু হয়ে গিয়েছে। আর এবার টাটা এন্টারপ্রাইজের অধীনস্থ Bigbasket মাত্র ৭ মিনিটে iPhone 16 ডেলিভারি করে রেকর্ড তৈরি করলো।

মাত্র ৭ মিনিটে iPhone ডেলিভারি!

সম্প্রতি, Bigbasket-এ সকাল ৮:০০ টায় একটি iPhone 16-এর অর্ডার দেওয়া হয়। আর সেই মোবাইলটিকে সফলভাবে সকাল ৮:০৭ টার মকধ্যে বেঙ্গালুরুর কোরামঙ্গলা এলাকার এক গ্রাহকের কাছে পৌঁছে দিয়েছে Bigbasket। ভারতের বুকে এটি প্রথমবার ঘটলো, যখন কোনো কুইক কমার্স প্ল্যাটফর্ম এত দ্রুত iPhone ডেলিভারি করতে সক্ষম হয়েছে। যিনি এই ডেলিভারি পেয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে বিগবাস্কেট ব্যবহার করছেন বলে জানা গেছে। তবে তিনিও এত তাড়াতাড়ি ডেলিভারি পাননি এর আগে।

ক্রোমা-র সঙ্গে পার্টনারশিপ করেই অসাধ্যসাধন Bigbasket-এর

গ্রাহকদের দ্রুত iPhone 16 ডেলিভারি করার জন্য Bigbasket ভারতের বৃহত্তম ইলেকট্রনিক্স রিটেইলার ক্রোমার সঙ্গে অংশীদারিত্ব করেছে। এই বিষয়ে বিগবাস্কেটের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও লিঙ্কডইনে পোস্ট করে জানান, “আমরা আপনার সকালের কফির চেয়েও দ্রুত নতুন iPhone সরবরাহ করছি।” তিনি আরও বলেন, “সকাল ৮:০০ টায় আমাদের প্রথম iPhone 16 অর্ডার Bigbasket Now-এ আসে এবং সকাল ৮:০৭টায় এটি আমাদের গ্রাহকের হাতে পৌঁছে যায়। iPhone-এর সাথে একটি চকোলেটও ছিল, যা আমাদের তরফ থেকে উপহার হিসেবে দেওয়া হয়েছিল।’

শুধু গ্রোসারি নয়, ইলেকট্রনিক্স পণ্যতেও কুইক ডেলিভারি দেবে Bigbasket

Bigbasket-এর কর্ণধার সেই সঙ্গে আরও বলেন, “এক্ষেত্রে চেকআউট থেকে আনবক্সিং পর্যন্ত সবকিছু মাত্র ৭ মিনিটে সম্পন্ন হয়েছে। আমরা শুধু গ্রোসারি বিক্রির মধ্যে সীমাবদ্ধ নই। আমরা দ্রুত ডেলিভারির প্রতিশ্রুতি দিই এবং তা বাস্তবেও করে দেখাই। আরও অনেক কিছু আসছে, দেখতে থাকুন।”

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন

Share This ➥