৪.৯৯ লাখ টাকায় ২৬ কিমি মাইলেজ সহ ফ্যামিলি কার

Indiahood Desk

৪.৯৯ লাখ টাকায় ২৬ কিমি মাইলেজ সহ ফ্যামিলি কার

শ্বেতা মিত্রঃ প্রত্যেক মধ্যবিত্ত মানুষের স্বপ্ন নিজের একটা গাড়ি কেনার। কম দামের হলেও সাধারণ মধ্যবিত্ত ঘরের যে কোনও সদস্যের কাছে গাড়ি কেনা একটা স্বপ্ন। সবার পক্ষে এই স্বপ্ন কেনা সম্ভব হয় না। বিশেষত আগেকার দিনে। অতীতে ব্যক্তিগত গাড়ি ছিল শুধুমাত্র সমাজের পয়সাওয়ালা বাড়ির স্ট্যাটাস সিম্বল। এখন সময় বদলেছে। মধ্যবিত্ত মানুষের কথা মাথায় রেখে বাজারে ছাড়া হয়েছে একাধিক বাজেট গাড়ি। মারুতি এ ব্যাপারে সবার থেকে এগিয়ে। মারুতি ভারতীয়দের মধ্যে জনপ্রিয় হলেও বিদেশি কোম্পানি। ভারতীয় কোম্পানিদের মধ্যে এগিয়ে টাটা ও মাহিন্দ্রা।

বড় চমক TATA Motors-র

সামনেই উৎসবের মরশুম, তার আগে বড় উপহার দিয়েছে টাটা মোটর্স। তাদের জনপ্রিয় হ্যাচব্যাক গাড়ি Tata Tiago-এর ওপর দেওয়া হয়েছে ডিসকাউন্ট। এখন ৫ লাখের মধ্যে কিনতে পারবেন টাটা টিয়াগো। সম্প্রতি সময়ে যে গাড়িগুলো লঞ্চ করে টাটা মোটোরস ভারতীয় গাড়ি বাজারে রাজত্ব করা শুরু করেছে তাদের মধ্যে অন্যতম টাটা টিয়াগো। গাড়িটি ছোটো পরিবারের জন্য আদর্শ। ছোট পরিবারের কথা মাথায় রেখে গাড়িটি ডিজাইন করা হলেও এতে স্পেস রয়েছে অনেকটাই। সেই সঙ্গে রয়েছে প্রচুর ফিচার। টাটা মোটর্সের গাড়ি পরিচিত তাদের সেফটি ফিচারের জন্য। ভারতের বাজারে বিক্রি হওয়া সেফ গাড়িগুলোর মধ্যে অন্যতম টাটা টিয়াগো।

৫ লাখ টাকারও কমে গাড়ির স্বপ্নপূরণ

   

Global NCAP ক্র্যাশ টেস্টে পাঁচের মধ্যে ফোর স্টার পেয়েছে গাড়িটি। টাটা টিয়াগোর পেট্রোল ভেরিয়েন্টটি ১৯ কিমি / লিটার মাইলেজ এবং সিএনজি ভেরিয়েন্টটি প্রায় ২৬ কিমি / কেজি মাইলেজ দিতে সক্ষম। গাড়ির মুখ্য কিছু ফিচারের মধ্যে রয়েছে ৭ ইঞ্চির বড় টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে, ৮ স্পিকার সাউন্ড সিস্টেম, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল এবং কুলড গ্লাভবক্স। সেফটি ফিচারের মধ্যে দেওয়া রয়েছে ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, ইবিডি সহ অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, চাইল্ড লক, রিয়ার পার্কিং ক্যামেরার মতো ফিচার। ডিসকাউন্টের পর Tata Tiago পাওয়া যাচ্ছে মাত্র ৪ লক্ষ ৯৯ হাজার ৯০০ টাকায়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন