বেকারত্বের দিন শেষ, হাজার হাজার যুবক, যুবতীকে চাকরি দিচ্ছে Flipkart

Indiahood Desk

বেকারত্বের দিন শেষ, হাজার হাজার যুবক, যুবতীকে চাকরি দিচ্ছে Flipkart

শ্বেতা মিত্র, কলকাতাঃ হাতে মাত্র আর কয়েকদিন, তারপরেই ফ্লিপকার্টের তরফে শুরু হতে চলেছে ‘Big Billion Days 2024’। দুর্গাপুজোর আগে শপিং লাভাররা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ফ্লিপকার্টের এই বিশেষ সেলের দিকে। তবে এর আগেই বেকার যুবক-যুবতীদের জন্য এক দারুণ সুখবর আনলক। আপনিও কি স্কুল বা কলেজ পাশ করে বাড়িতে বেকার বসে রয়েছেন? একটা ভালো চাকরির সন্ধানে রাস্তায় হন্যে হয়ে ঘুরছেন? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত সুখবর। এবার ফ্লিপকার্টের তরফে বেকারদের ইন্টার্নশিপে সুযোগ দেওয়া হচ্ছে। শুধু তাই নয় internship বাবদ আপনি মাস প্রতি মোটা অংকের টাকাও পেয়ে যাবেন বৈকি।

চাকরির সুযোগ দিচ্ছে Flipkart

বর্তমান সময়ে একটা ভালো চাকরি পাওয়া ভগবানের দেখা পাওয়ার সমান। আবার সেই চাকরি পেয়ে সেটাকে টিকিয়ে রাখাও কিন্তু একটা বড়সড় চ্যালেঞ্জ। শুধু তাই নয় যত সময় এগোচ্ছে ততই দেশে বেকারদের সংখ্যা বেড়েই চলেছে। ফলে সকলেই সুযোগ খুঁজছেন একটা ভালো চাকরির। অনেকেই আছেন যারা ভালো শিক্ষাগত যোগ্যতা থাকা সত্ত্বেও একটা চাকরি খুঁজে পাচ্ছেন না। তবে চিন্তা নেই, কারণে এহেন অবস্থায় এবার সকলের জন্য একটি দারুণ সুখবর আনন্দ ই কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট। বেকারদের ইন্টার্নশিপ করা সুযোগ দিচ্ছে কোম্পানি। সেই ইন্টার্নশিপের মেয়াদ হবে ২ মাসের।

মিলবে ১০,০০০ টাকা

   

এই ইন্টার্নশিপ যারা করবেন তাঁদের প্রতি মাসে ১০,০০০ টাকা করে দেওয়া হবে। হ্যাঁ ঠিকই শুনেছেন। আপনি যদি এই কাজ করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আপনাকে ২৬ শে সেপ্টেম্বর ২০২৪ সালের মধ্যে আবেদন করতে হবে। আর এই কাজটি আপনাকে মুম্বাইতে গিয়ে করতে হবে। এখন নিশ্চয়ই ভাবছেন কী কী কাজ করতে হবে? এই বিষয়ে কোম্পানির তরফে জানানো হয়েছে, কাজ ঠিকঠাক হচ্ছে, তা নিশ্চিত করতে বিক্রেতা এবং স্টেক হোল্ডারদের সঙ্গে ক্রমাগত যোগাযোগ বজায় রাখতে হবে।কোম্পানি যখন নতুন নিয়োগ করবে, তখন প্রার্থীদের অনবোর্ডিংয়ে সহায়তার দায়িত্ব নিতে হবে৷

কীভাবে আবেদন করবেন?

এখন আপনিও নিশ্চয় ভাবছেন যে ফ্লিপকার্ট ইনটার্নশিপে কীভাবে আবেদন করতে হয়? এর জন্য আপনাকে Internshala ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন