98 দিন পর্যন্ত রিচার্জের ঝামেলা খতম, 49 কোটি গ্রাহককে সুখবর শুনিয়ে দিল Jio

Indiahood Desk

98 দিন পর্যন্ত রিচার্জের ঝামেলা খতম, 49 কোটি গ্রাহককে সুখবর শুনিয়ে দিল Jio

ইন্ডিয়া হুড ডেস্কঃ দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হল Reliance Jio। বর্তমানে দেশজুড়ে এই কোম্পানির প্রায় ৪৯ কোটি গ্রাহক রয়েছে। এখন 4G-র পাশাপাশি 5G পরিষেবা দেশজুড়ে উপলব্ধ করেছে Jio। কিন্তু কয়েকমাস আগে ট্যারিফ রেট বৃদ্ধি করে Jio। সেই কারণে কোম্পানির রিচার্জ প্ল্যানগুলির দামও বৃদ্ধি পেয়েছে। সেই কারণে ক্ষুব্ধ গ্রাহকরা। তবে এবার থেকে গ্রাহকদের এই সমস্যা মিটিয়ে দেবে Jio।

গ্রাহকদের সুবিধার জন্য, Jio রিচার্জ প্ল্যানগুলিকে অনেকগুলি বিভাগে ভাগ করেছে৷ Jio-র ডেটা লিমিটের জন্য আলাদা প্ল্যান রয়েছে। আপনিও যদি Jio সিম ব্যবহার করেন এবং ঘন ঘন রিচার্জ করার ঝামেলা থেকে মুক্ত থাকতে চান, তাহলে এখন আপনার কাছে একটি দুর্দান্ত সস্তা এবং সাশ্রয়ী মূল্যের প্ল্যান রয়েছে। এখন Jio-র এই নতুন প্ল্যান সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য জেনে নেওয়া যাক।

Jio-র আকর্ষণীয় প্ল্যানে বেশিদিন ভ্যালিডিটি

   

Jio কোম্পানি এবার গ্রাহকদের বড় স্বস্তি দিয়েছে। Jio এখন ৪৯ কোটি গ্রাহকদের জন্য একটি সস্তা ৯৮ দিনের প্ল্যান নিয়ে এসেছে। কোম্পানির এই প্ল্যানের মাধ্যমে আপনি ৯৮ দিনের জন্য যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং করতে পারবেন। ফ্রি কলিংয়ের পাশাপাশি, আপনি প্রতিদিন ১০০ টি বিনামূল্যে SMS পাঠানোর সুবিধা পাওয়া যাবে।

হাইস্পিড ডেটার সুবিধা

এই প্ল্যানের ডেটা সুবিধার কথা বলতে গেলে, প্রথমেই ডেটার কথা বলা দরকার। আপনি এই প্ল্যান রিচার্জ করলে মোট 196GB ইন্টারনেট ডেটা পাবেন। প্রতিদিন আপনি 2GB ডেটা ব্যবহার করতে পারবেন। দৈনিক ডেটা সীমা শেষ হওয়ার পর আপনি প্ল্যানে 64kbps স্পিড পাবেন। আপনি যদি এমন একটি রিচার্জ প্ল্যান চান যাতে বেশি ডেটা পাওয়া যায়, তাহলে এটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এই প্ল্যানের সাথে, আপনি একবারে ৯৮ দিনের জন্য ডেটা টেনশন থেকে মুক্ত হয়ে যাবেন।

প্ল্যানের দাম এবং বাড়তি সুবিধা

মাত্র ৯৯৯ টাকার এই প্রিপেইড প্ল্যানে Jio গ্রাহকদের কিছু বাড়তি সুবিধা দেয়। আপনি যদি OTT স্ট্রিমিং করেন তাহলে আপনাকে Jio Cinema-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়েছে। এতে Jio TV এবং Jio Cloud-এর জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন