সঞ্জয়ের পর আরেক সিভিক ভলান্টিয়ার, এবার তৃণমূল নেতার মেয়ে ও স্ত্রীর শ্লীলতাহানি

Indiahood Desk

সঞ্জয়ের পর আরেক সিভিক ভলান্টিয়ার, এবার তৃণমূল নেতার মেয়ে ও স্ত্রীর শ্লীলতাহানি

ইন্ডিয়া হুড ডেস্ক: গত ৯ আগস্ট আরজি কর হাসপাতালে দ্বিতীয় বর্ষের তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনার পর থেকেই ফের খবরের শিরোনামে উঠে এসেছিল এক সিভিক ভলান্টিয়ারের ভূমিকা। সঞ্জয় রায় নামে সেই সিভিক ভলেন্টিয়ার এর বিরুদ্ধে উঠে এসেছিল একাধিক অভিযোগ। যা নিয়ে জোরকদমে তদন্তে নেমেছে CBI অথবা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একের পর এক নয়া তথ্য উঠে আসছে তাঁদের হাতে। কিন্তু এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এক সিভিক ভলেন্টিয়ার এর বিরুদ্ধে উঠল শ্লীলতাহানি অভিযোগ।

ফের শ্লীলতাহানির অভিযোগ সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে!

সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার সুজালি এলাকায়। সেখানে এক প্রভাবশালী তৃণমূল নেতার স্ত্রী এবং কন্যাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল এক সিভিক ভলেন্টিয়ার এর বিরুদ্ধে। শুধু তাই নয় ভয় দেখিয়ে লক্ষাধিক টাকা আদায়ের অভিযোগ রয়েছে। এমনকি ওই মহিলার সামাজিক মর্যাদা নষ্টের হুমকিও দেওয়া হয়।

   

ওই ধৃতের নাম শেখ নাজবুল হক। ঘটনার সময় নাকি বাড়িতে কোনও পুরুষ সদস্য ছিল না। কিন্তু কয়েকদিন পরে যখন পরিবারের পুরুষ সদস্যরা বাড়ি ফেরে তখন তাঁদের বিস্তারিত ঘটনা জানানো হয়। তাই সময় নস্ট না করেই পুলিশে অভিযোগ করা হয়। এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার পলাতক হয়ে যায়।

৩ দিনের সাজা ঘোষণা!

অবশেষে গত সোমবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়। এবং অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ারকে গ্রেফতার করা হয়। এবং ইসলামপুর মহকুমার বিশেষ আদালতে পেশ করা হয়েছে। সেখানে আদালত মারফৎ জানা গিয়েছে ধৃত সিভিক ভলান্টিয়ার এর ৩ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু প্রশ্ন জাগছে কেন এতদিন পেরিয়ে যাওয়ার পর হঠাৎ থানায় অভিযোগ করা হল। সেইসব বিষয়েও পূঙ্খানুপুঙ্খ তথ্য খতিয়ে দেখছে তদন্তকারী পুলিশ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন